January 15, 2020, 4:42 am

শিরোনাম :
ভোলা বোরহানউদ্দিনের কাচিয়া ৬নং ওয়ার্ডে ছেলে এবং ছেলের বউর অত্যাচারে গর্ভধারীনি মাতা ঘর ছাড়া ৬০ কেজি গাঁজাসহ আটক ৬ : অভিযানে র‌্যাব-১০ দক্ষিণ জেলা সৈনিক লীগের কর্মীসভা অনুষ্ঠিত সভাপতি- কাজেমুল, সম্পাদক নিজামুদ্দিন র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাদার বখসের মৃত্যুবার্ষিকীকে সামনে রেখে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ শার্শার নাভারণে রুগ্ন গরুর মাংস বিক্রির অভিযোগ বেনাপোল পৌরসভার উন্নয়নের নামে মেয়র লিটনের ভাগ্যের উন্নয়ন বকশিগঞ্জে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জারীকৃত পাঁচ মিনিটের ভিডিও ক্লিপ ধারণের জন্য অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতি আহবান বেনাপোলে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

মিনারের গানের গল্পে নায়ক-নায়িকা নিশো-মেহজাবীন

Spread the love

মিনারের গানের গল্পে নায়ক-নায়িকা নিশো-মেহজাবীন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সংগীতশিল্পী মিনারের গানের গল্পের নায়ক-নায়িকা হলেন সময়ের অন্যতম দুই টিভিমুখ আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

‘রং পেন্সিল’ নামের বিশেষ এই কাজটি উন্মুক্ত হলো ৩০ এপ্রিল, ধ্রæব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে।

মিনারের গাওয়া এই গানটির দুটি লাইন এমন, ‘রং পেন্সিল তোকে কাটতে পারি না কোনও শার্পনারে/ যদি তুই ভেঙে যাস/ রং পেন্সিল তোকে রাঙাতে পারি না মন ক্যানভাসে/ যদি তুই ক্ষয়ে যাস।’ এমন কাব্যময় কথাগুলো লিখেছেন ওমর ফারুক। সুর ও সংগীতায়োজনে ছিলেন অমিত চ্যাটার্জি।

মিনার রহমান/ ছবি: সাজ্জাদ হোসেনগানটির কথার সূত্র ধরে এর গল্পনির্ভর দৃশ্য সাজিয়েছেন মাহমুদুর রহমান হিমি। যেখানে নায়ক আর নায়িকা হিসেবে জুটি বাঁধলেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

‘রং পেন্সিল’ প্রসঙ্গে মিনার বলেন, ‘বেশ কিছুদিন আগে গানটিতে কণ্ঠ দেই। এটি একটি কাব্যনির্ভর কথাভিত্তিক গান। কথা, সুর ও সংগীত মিলিয়ে গানটি চমৎকার হয়েছে। ভিডিওটিও রুচিশীল হয়েছে। আশা করছি গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

ধ্রæব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইব-এ।

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ