August 23, 2019, 8:26 pm

শিরোনাম :
বোয়ালমারীতে জন্মাষ্টমীর শোভাযাত্রা অনুষ্ঠিত সুন্দরগঞ্জে হিন্দু মহাজোটের শোভাযাত্রা পূর্ব শত্রুতার জেরে তালায় প্রতিপক্ষের কলাগাছ কেটে সাবাড় বগুড়ার পীরগাছা শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষে র‌্যালী তাহিরপুরে ব্যাতিক্রমী উদ্যোগ ভ্রাতৃত্ব ফাউন্ডেশনের অসহায় লোকের কাঙ্গালী ভোজ কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে জন্মাষ্টমী পালিত জামালপুরের ডিসির সাথে অফিস সহকারির আপত্তিকর নিয়ে তোলপাড় তাহিরপুরে কৃষ্ণজন্মাষ্টমী পালিত শিবগঞ্জ বাসি বীরমুক্তিযোদ্ধার সন্তান ডঃ তোহিদুল ইসলাম পলাশকে শ্রমিকলীগ সভাপতি হিসেবে দেখতে চায় দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার “সুলতান মাহমুদ অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্দেগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

মিনারের গানের গল্পে নায়ক-নায়িকা নিশো-মেহজাবীন

Spread the love

মিনারের গানের গল্পে নায়ক-নায়িকা নিশো-মেহজাবীন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সংগীতশিল্পী মিনারের গানের গল্পের নায়ক-নায়িকা হলেন সময়ের অন্যতম দুই টিভিমুখ আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

‘রং পেন্সিল’ নামের বিশেষ এই কাজটি উন্মুক্ত হলো ৩০ এপ্রিল, ধ্রæব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে।

মিনারের গাওয়া এই গানটির দুটি লাইন এমন, ‘রং পেন্সিল তোকে কাটতে পারি না কোনও শার্পনারে/ যদি তুই ভেঙে যাস/ রং পেন্সিল তোকে রাঙাতে পারি না মন ক্যানভাসে/ যদি তুই ক্ষয়ে যাস।’ এমন কাব্যময় কথাগুলো লিখেছেন ওমর ফারুক। সুর ও সংগীতায়োজনে ছিলেন অমিত চ্যাটার্জি।

মিনার রহমান/ ছবি: সাজ্জাদ হোসেনগানটির কথার সূত্র ধরে এর গল্পনির্ভর দৃশ্য সাজিয়েছেন মাহমুদুর রহমান হিমি। যেখানে নায়ক আর নায়িকা হিসেবে জুটি বাঁধলেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

‘রং পেন্সিল’ প্রসঙ্গে মিনার বলেন, ‘বেশ কিছুদিন আগে গানটিতে কণ্ঠ দেই। এটি একটি কাব্যনির্ভর কথাভিত্তিক গান। কথা, সুর ও সংগীত মিলিয়ে গানটি চমৎকার হয়েছে। ভিডিওটিও রুচিশীল হয়েছে। আশা করছি গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

ধ্রæব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইব-এ।

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ