February 25, 2020, 3:18 pm

শিরোনাম :
নাটোরে ট্রেনের ৪ হাজার লিটার চোরাই তেলসহ আটক ৫ মুজিববর্ষের অঙ্গীকার হিসেবে সবার জন্য নিরাপদ ও পুষ্টিকর খাদ্য নিশ্চিত করতে সকলে একসাথে কাজ করার জন্য কৃষিমন্ত্রী ড.মোঃ আব্দুর রাজ্জাক এমপির আহবান কলাপাড়ায় সততা সংঘের সমাবেশ অনুষ্ঠিত নাভারন হাইওয়ে পুলিশের দুর্নীতি নাভারন-সাতক্ষিরা সড়কটি বৃষ্টির দিনে মানুষের কাছে বিষফোঁড়ায় পরিণত সুন্দরগঞ্জে গৃহবধূর আত্মহত্যা গাইবান্ধায় ১৫০ ইট ভাটা অবৈধভাবে চলছে ! কুয়াকাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৮টি খাবার হোটেলকে জরিমানা শার্শার বাগআঁচড়ায় শরীরে অভিনব কায়দায় রাখা ফেন্সিডিল সহ ১যুবক আটক আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত পাবনার চাটমোহর উপজেলার শ্রেষ্ঠ চিকিৎসক হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রুহুল কুদ্দুস ডলার

মিথ্যা সংবাদ প্রচারে বিরত থাকার আহ্বান টিআইবি’র

Spread the love

মিথ্যা সংবাদ প্রচারে বিরত থাকার আহ্বান টিআইবি’র

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ফেঁসে গেলেন আওয়ামী লীগের আরও ১২ এমপি-মন্ত্রী, টিআইবি থেকে তিনদিনের মধ্যে আটকের আল্টিমেটাম’ ও ‘তারেক রহমানকে অপরাধী প্রমাণ করতে তের বছরে রাষ্ট্র ৪৫ হাজার কোটি টাকা খরচ করেছে: টিআইবি’ শিরোনামে সামাজিক মাধ্যমে দুটি পোস্ট ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) নজরে এসেছে। টিআইবি’র সঙ্গে এই সংবাদসমূহের কোনো সংশ্লিষ্টতা নেই বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বুধবার টিআইবির আউটরিচ অ্যান্ড কমিউনিকেশন বিভাগের পরিচালক শেখ মনজুর-ই-আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, টিআইবি’র নাম ব্যবহার করে জনমনে বিভ্রান্তি ছড়ানোতে গভীর উদ্বেগ প্রকাশ করে সংশ্লিষ্টদের এসব পোস্ট সরিয়ে নেওয়ার এবং ভবিষ্যতে এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছে সংস্থাটি। অন্যথায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

টিআইবি জানিয়েছে, সংস্থাটির সমস্ত গবেষণার প্রতিবেদন এবং বিবৃতি সংস্থাটির ওয়েবসাইটে দেওয়া আছে। সুতরাং টিআইবি’কে উদ্ধৃত করে প্রচারিত মিথ্যা সংবাদের বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছে।

একইসঙ্গে টিআইবি’র ওয়েবসাইট, অফিসিয়াল ফেসবুক পেজ এবং টিআইবি কর্তৃক প্রেরিত মূল সংবাদ বিজ্ঞপ্তিতে প্রকাশিত তথ্য বা মন্তব্যের বাইরে অন্য কোনো মতামত ও তথ্যের জন্য টিআইবি দায় নেবে না বলেও জানানো হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ