October 28, 2020, 11:39 am

শিরোনাম :
র‍্যাব-৫, এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীর বাগমারা’র সোনালী ব্যাংকের ব্যবস্থাপকসহ চার কর্মকর্তার বিরুদ্ধে ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা জেলা প্রশাসক এর অভিযানে শিবগঞ্জে অবৈধ ৫ হাজার মিটার কারেন্ট জাল ধ্বংস পটুয়াখালীতে ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মোরেলগঞ্জে ইয়াবাসহ ভ্যান শ্রমিক আটক র‌্যাব-১০ এর অভিযান রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ০১ জন ছিনতাইকারী আটক নাটোরে মেয়ের সামনে স্ত্রীকে কুপিয়ে হত্যা; স্বামী পলাতক ঝিনাইদহে পুকুর থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার বিরামপুরে স্বামীর নির্যাতনে দুর্বিষহ জীবন গৃহবধু খাদিজার কোটালীপাড়ায় ৪ দোকান পুড়ে ছাই, আহত ৫ ২ মালবাহী ট্রেনের সংঘর্ষে ৫ ট্যাংকার লাইনচ্যুত, রেলযোগাযোগ বন্ধ এবার ইরানের তেলমন্ত্রীর বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা জোর করে বিয়ে দেয়ার চেষ্টা, ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা অপ্রাপ্ত বয়স্ক ১৪ আসামি আদালতে, রায় ঘোষণা দুপুরে বাসা থেকে অস্ত্র-মদ উদ্ধার, ইরফানের দেহরক্ষী রিমান্ডে বিসর্জনে দেবী দুর্গার বিদায়, ফিরে গেলেন কৈলাসে র‌্যাব ৯ এর অভিযানে ১৫০ পিস ইয়াবা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার পৃৃথক অভিযানে মাদক সহ ০৩ জন আটক, র‌্যাব-১০ কেশবপুরে চোরাই মটর ভ্যানসহ পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতিসহ ৬ জন আটক জগন্নাথপুরে শিরিন সেন্টার এর জায়গার মালিকানা নিয়ে থানায় অভিযোগ

মিঠাপুকুরে স্ত্রীর পরকিয়ায় প্রাণ গেল স্বামীর

Spread the love

রুবেল ইসলাম,রংপুর প্রতিনিধিঃঃ
রংপুরের মিঠাপুকুরের জায়গীরহাট দুর্গাপুরে গুলশান মিয়া (৩০) নামে এক চা দোকানিকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। সোমবার (১২ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার জায়গীরহাট বাসস্ট্যান্ড সংলগ্ন বাতাসন দুর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত গুলশান মিঠাপুকুরের রানীপুকুর ইউনিয়নের বলদীপুকুর মমিনপুর গ্রামের আব্দুল হকের ছেলে। স্ত্রীর পরকীয়ার কারণে পরিকল্পিতভাবে এ হত্যার ঘটনা ঘটেছে বলে দাবি করছেন । স্থানীয় লোকজন ও নিহতের স্বজনরা। এ ঘটনায় গুলশানের স্ত্রী সেলিনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
পুলিশ ও নিহতের স্বজনরা জানান-গুলশানের জন্মের পরপরই তার মায়ের সঙ্গে বাবার বিচ্ছেদ ঘটে। এরপর মায়ের সঙ্গে মামার বাড়ি বাতাসন দুর্গাপুর গ্রামে বসবাস করতেন গুলশান। সোমবার রাত পৌনে দুইটার দিকে জায়গীরহাট স্ট্যান্ড থেকে চায়ের দোকান বন্ধ করে বাতাসন দুর্গাপুরে বাসার দিকে যাচ্ছিলেন তিনি।
পথিমধ্যে হেলমেট পরা দুই ব্যক্তি তাকে উপর্যুপরি মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে পালিয়ে যান। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতের স্বজনদের অভিযোগ-দীর্ঘদিন ধরে এক যুবকের সঙ্গে গুলশানের স্ত্রীর পরকীয়া সম্পর্ক রয়েছে। এতে বাধা দেয়ায় স্ত্রী ও তার পরকীয়া প্রেমিক ক্ষুব্ধ ছিল। তারাই পরিকল্পিতভাবে এই হত্যাকান্ড ঘটিয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক স্থানীয় একাধিক ব্যক্তি জানান- স্ত্রীর পরকীয়ার জের ধরেই তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এর আগে এই পরকীয়ার ঘটনায় গ্রামে সালিশ বৈঠকও হয়েছিল।
মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুজ্জামান জানান- এ ঘটনায় নিহত গুলশানের স্ত্রী সেলিনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যাকান্ডের বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ