May 27, 2020, 5:10 am

শিরোনাম :
তেঁতুলিয়া মেম্বার ও চৌকিদার মিলে মধ্যযুগীয় নির্যাতন করেছে এক যুবককে সিরাজগঞ্জের চৌহালী উপজেলাধীন এনোয়েতপুরের স্থল ইউনিয়নে যমুনা নদীতে নৌকাডুবিতে এ পর্যন্ত তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে,এখনো নিখোঁজ রয়েছেন ৩০ জন চিলমারীতে ব্রহ্মপুত্র নদের ডানতীর রক্ষা প্রকল্প কাজের ধীরগতিতে ভাঙ্গন এলাকাবাসীর মানববন্ধন করোনায় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২১ জনের মৃত্যু হয়েছে,আক্রান্ত ১১৬৬ কেশবপুরে মানুষের মাক্স ব্যবহারের হার হ্রাস সলঙ্গায় গ্যাসের চুলা থেকে শরীরে আগুন লেগে পুড়ে নারীর মৃত্যু তড়িঘড়ি করে দাফন রংপুর গঙ্গাচড়ায় অর্থনৈতিক অঞ্চল প্রকল্প বাস্তবায়নে ঐক্যের আহ্বান হাফিজ আখতারকে অভিনন্দন জানাতে তার বাড়িতে ভাইস চেয়ারম্যান কয়েছ ঈদের দিন ও করোনার ক্লান্তিলগ্নে কাউন্সিলর প্রার্থী রাসেদের সেবা কার্যক্রম অব‍্যাহত আখাউড়া থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই তাজুল ইসলাম আখাউড়া বাসীসহ বাংলাদেশের সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

মাসের কোঠায় গোয়াইনঘাট জমিয়তের মানবিক সহায়তা

Spread the love

আবু তালহা তোফায়েল,গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধিঃ

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ গোয়াইনঘাট উপজেলা শাখার পক্ষ থেকে স্তব্ধ এই সময়ে বিশ্বব্যাপী নোবেল করোনাভাইরাসে কর্মহীন অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা হিশেবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণের একমাস পূর্ণ হলো। দেশে করোনাভাইরাসের আগমনের শুরু থেকেই গোয়াইনঘাট উপজেলা জমিয়তের সহায়তা অব্যাহত রয়েছে। এপর্যন্ত ৩০দিন অর্থাৎ পুরো একমাস পূর্ণ হলো ত্রাণ সহায়তার।
গোয়াইনঘাট উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ অনলাইনে দেয়া এক বিবৃতিতে উল্লেখ করেন, এপর্যন্ত ৩০দিনে ২ লক্ষ ১০ হাজার ১শত ৯০ টাকার মানবিক সহায়তা হিশেবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
তিনি বলেন, দেশের সর্ববৃহৎ উপজেলা গোয়াইনঘাট। ১০ ইউনিয়ন বিশিষ্ট এ উপজেলায় সরকারী ও বেসরকারি অনুদানের পাশাপাশি শতাব্দীর প্রাচীনতম রাজনৈতিক সংগঠন জমিয়তে উলামায়ে ইসলামও তার স্থান থেকে সহায়তা অব্যাহত রেখেছে। উপজেলার প্রত্যন্ত অঞ্চলে গোয়াইনঘাট উপজেলা জমিয়তের সহায়তা পৌঁছে। তৃণমূল জমিয়তের নেতাকর্মীদের মাধ্যমে এ সহায়তাগুলো প্রদান করা হয়।
গোয়াইনঘাট উপজেলা জমিয়তের সভাপতি আলহাজ্ব মাওলানা আব্দুল আজিজ বলেন, কর্মহীন অসহায় দুঃখী মেহনতী দিনমজুর মানুষের মাঝে এবং মধ্যবিত্তদের মাঝে যারা বর্তমান পরিস্থিতিতে দুর্ভোগে দিনযাপন করছে, তাদের পাশে দাঁড়ানো প্রয়োজন। তাদের সহায়তা করা দরকার। তাই বিগত কয়েকদিন যথাসাধ্য আমরা পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। সংগঠনের সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছের প্রচেষ্টায় এবং তার সার্বিক সহযোগিতায় আমরা অসহায়দের পাশে দাঁড়াতে সক্ষম হয়েছি। গোয়াইনঘাট উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক মাওলানা আবুল হাসানাত, ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ মাওলানা জাকির হুসাইন ও সাধারণ সম্পাদক হাফিজ ওলিউর রহমানসহ তৃণমূল জমিয়তের নেতাকর্মীদের সরব উপস্থিতি ও তাদের নিঃস্বার্থ কাজে আমরা এই সহায়তা যথাস্থানে পৌঁছাতে পেরেছি।
প্রাইভেট ডিটেকটিভ/১৯ মে ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ