June 3, 2020, 9:01 am

শিরোনাম :
করোনায় বাংলাদেশ ডাকবিভাগের উদ্যোগে বিনা ভাড়ায় ঢাকায় আম পাঠানোর কার্যক্রমের উদ্বোধন! রাজশাহীতে পুলিশের এএসপি ও ফায়ার সার্ভিসের সদস্য সহ আরও ৬ জন করোনায় আক্রান্ত! বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আখাউড়া শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ শিমুল সভাপতি, শেখ নিজাম সম্পাদক ব্রাহ্মণবাড়িয়া পৌর ছাত্রলীগের উদ্যোগে নিজস্ব অর্থায়নে রাস্তার ভাঙাচোরা মেরামত যশোর বেনাপোল মহা সড়কের দুই পাশের ঝুকিপূর্ণ গাছ অপসারণের জন্য মানব বন্ধন যশোরে অতিরিক্ত যাত্রী নেওয়ায় ৫টি বাসের বিরুদ্ধে মামলা ঝালকাঠিতে সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রাঃ) লিঃ চেয়ারম্যানের স্বরনে দোয়া অনুষ্ঠান ! বক‌শিগ‌ঞ্জে যুব ম‌হিলা লীগ নেত্রীর সংবাদ স‌ম্মেলন এজেন্ট ব্যাংকিং সহ আগুনে পুড়ে অর্ধকোটি সরকারদের খোঁজ নেয়না কেউ

মালাইকা-অর্জুন হাসপাতালে কেন?

Spread the love

মালাইকা-অর্জুন হাসপাতালে কেন?

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমানে চুটিয়ে প্রেম করছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। শোনা যাচ্ছে চলতি মাসেই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। পার্টি থেকে শপিং সর্বত্রই একসঙ্গে দেখা যায় তাদের। কিছুদিন আগেই মালদ্বীপ  থেকে ছুটি কাটিয়ে ফিরলেন তারা। সম্প্রতি বিশ্ব স্বাস্থ্য দিবসে মালাইকা তার ছাঁইয়া ছাঁইয়া নাচের নতুন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। সকলের সুস্থ থাকতে শরীরচর্চা যে কতটা প্রয়োজন তা তিনি উল্লেখ করেন ওই ভিডিওতে। এদিকে শুক্রবার বিকেলে তাদের দুজনকেই দেখা গেল বান্দ্রার লীলাবতী হাসপাতালে। মূল প্রবেশদ্বার দিয়েই হাসপাতালে আসেন এই দুই তারকা।

একেবারেই ক্যাজুয়াল  পোশাকে আসেন তারা। তবে ঠিক কি কারণে তারা হাসপাতালে এসেছিলেন তা এখনও জানা যায়নি। তবে অনেকেই অনেক ধরনের মন্তব্য করছেন ছবিটিকে ঘিরে। নেটিজেনদের বেশিরভাগই বিষয়টিকে ‘রহস্যজনক’ বলেও অভিহিত করেছেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ