January 21, 2020, 10:34 pm

শিরোনাম :
প্রয়াত এমপি ডাঃ মোজাম্মেল হোসেনের স্মরণে সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজে শোক সভা ও দোয়া মাহফিল শিক্ষারমানকে উন্নত করতে প্রাথমিক শিক্ষার বিকল্প নেই- প্রধান শিক্ষক শেখ আবুল হাচান শার্শায় গৃহবধূ ধর্ষণে পুলিশ কর্মকর্তা জড়িত নন: পিবিআই কেশবপুরের সংসদ সদস্য ইসমাত আরা সাদেক আর নেই রংপুরে ভাইয়ের হাতে ভাই খুন; মা ও ছেলে আটক স্বেচ্ছাসেবী সংগঠন এলিজ্যাবল ইয়ুথ ফর ইভোলিউশন (আই)” এর পক্ষ থেকে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ চট্টগ্রাম রেঞ্জ আয়োজিত অপরাধ ও বিবিধ বিষয়ক সম্মেলনে ৮টি পুরস্কার অর্জন কুমিল্লা জেলা পুলিশের শহীদ জিয়া শক্তিশালী ভিত্তিতে দেশ গড়ে তোলার কারনে আওয়ামীলীগের উন্নয়ন করা সম্ভব হচ্ছে -আলী আজগর হেনা কেশবপুরের সংসদ সদস্য ইসমাত আরা সাদেক আর নেই তার মৃত্যুতে কেশবপুরে নেমে এসেছে শোকের ছায়া সাগরদাঁড়িতে মধুসূদন সংস্কৃতি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবী মহাকবির ১৯৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে কেশবপুরের সাগরদাঁড়িতে ২২ জানুয়ারী থেকে বসছে সপ্তাহব্যাপী মধুমেলা

মার্চেই ভারতীয় সেনার অভিযানে ২৬ কাশ্মীরি নিহত

Spread the love

মার্চেই ভারতীয় সেনার অভিযানে ২৬ কাশ্মীরি নিহত

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

ভারতীয় সেনা বাহিনীর হাতে গত মার্চ মাসে ২৬ জন কাশ্মীরি নিহত হয়েছে। নিহতদের মধ্যে একজন শিশুও রয়েছে। কাশ্মীরের মিডিয়া সার্ভিস এর গবেষণা বিভাগ সম্প্রতি এ তথ্য জানায়।

রেডিও পাকিস্তানের খবরে বলা হয়েছে, কাশ্মীরে ভারতীয় সেনা বাহিনীর সন্ত্রাস দমনের অভিযানে ২৬ জন কাশ্মীরিকে হত্যা করা হয়।

নিহতদের মধ্যে একটি স্কুলের অধ্যক্ষও রয়েছেন যিনি শ্রীনগরে কারাদ-ে নিহত হন বলে খবরে বলা হয়েছে।

এছাড়া ভারতীয় নিরাপত্তা বাহিনীর অভিযানে মার্চেই গুরুতর আহত হন ২৫১ জন। আটক করা হয় ১৪৮ জনকে। অভিযানে কাশ্মীরের ৫১ টি বাড়িও ক্ষতিগ্রস্ত হয় বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।গত ১৪ ফেব্রুয়ারি ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরের পুলওয়ামাতে এক আত্মঘাতি জঙ্গি হামলায় ৪২ জনের বেশি ভারতীয় জওয়ান নিহত হয়। এর জেরে ভারত-পাকিস্তানের মধ্যে চরম উত্তেজনার সৃষ্টি হয়। এ ছাড়া এরপর ভারত কাশ্মীর জুড়ে সন্ত্রাস দমনে ব্যাপাক সেনা অভিযান চালায়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ