May 29, 2020, 3:40 am

শিরোনাম :
১ দিনে শরীয়তপুর জেলায় নতুন করে করোনা সনাক্ত ৩৬ জন রংপুরের গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন হামরকোনা বয়েজ ক্লাবের সার্বিক সহায়তায়” লোটন ইউ.কে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন আম্ফানে ক্ষতিগ্রস্থ্যদের পাশে সেনাবাহিনী মাঠ পরিক্রমা বিশ্বব্যাপী করোনা মহামারিতে নিরবে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন নৌকার সর্মথক গোষ্ঠীর সদস্য সচিব হারুনুর রশীদ রবি কুয়াকাটায় মেয়েকে বাল্যবিয়ে দিতে বাবার চাপ সৃষ্টি বোয়ালমারীতে আ’লীগের মধ্যে পৃথক ৫টি সংঘর্ষে ভাংচুর লুটপাট আহত ৫০ আটক ১০ “জাগো মানবতা” ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছান ও সাধারন সম্পাদক মোঃ ফয়সাল নির্বাচিত চৌদ্দগ্রামের এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু স্বামীর নির্যাতনের শিকার হয়ে স্ত্রী হাসপাতালে ভর্তি,অভিযোগ যৌতুকের দাবী !
প্রতিকি ছবি

মানিকগঞ্জে ৪ ব্যবসায়ীর ৭ দিনের জেল

Spread the love
মো: বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:

প্রতিকি ছবি

সরকারি নিদের্শ অমান্য করে মানিকগঞ্জ শহরে বিপণিবিতান ও দোকানপাট খোলায় চার ব্যবসায়ীর প্রত্যেককে সাত দিন করে কারাদ-াদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মনজুর হোসেন ব্যবসায়ীদের এই সাজা দেন। এ ছাড়া ক্রেতাসহ আরও সাতজনকে ১১ হাজার ৭০০ টাকা জরিমানা করেন। কারাদ-প্রাপ্ত ব্যবসায়ীরা হলেন, শহীদ রফিক সড়কে অবস্থিত বিভিন্ন বিপণিবিতানে পোশাক ব্যবসায়ী বাধন মোদক, শরীফুল ইসলাম, রাজু মিয়া এবং মো. চঞ্চল।
ভ্রাম্যমান আদালত সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, করোনাভাইরাস সংক্রমণ রোধে গত ১৩ মে থেকে সরকারি নির্দেশে মানিকগঞ্জে বিপণিবিতান, শপিংমল ও দোকানপাট বন্ধ রাখতে গণবিজ্ঞপ্তি জারি করে জেলা প্রশাসন। তবে এই নির্দেশনা অমান্য করে জেলা শহরের শহীদ রফিক সড়কে ভোর থেকে সকাল পর্যন্ত ব্যবসায়ীরা দোকানপাট খুলে বেচাবিক্রি করেন। খবর পেয়ে মঙ্গলবার সকাল নয়টার দিকে জেলা প্রশাসক এস এম ফেরদৌসসহ নির্বাহী ম্যাজিষ্ট্রেট অভিযান যান। ঘটনার সত্যতা নিশ্চিত হওয়ার পর জেলা প্রশাসকের নির্দেশে ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. মনজুর হোসেন ওই চার ব্যবসায়ীকে সাত দিন করে কারাদ- দেন। এ ছাড়া কয়েকজন ক্রেতা ও বিক্রেতাকে ১১ হাজার ৭০০ টাকা জরিমানা করেন।
জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন, প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে সরকারি নির্দেশনা অমান্য করে পোশাক ব্যবাসায়ীদের কেউ কেউ বেচাকেনা করেন। এতে ক্রেতাদের ভিড়ে করোনা সংক্রমণে ঝুঁকি রয়েছে। এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।
প্রাইভেট ডিটেকটিভ/১৯ মে ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ