August 7, 2020, 5:56 pm

শিরোনাম :
সুন্দরগঞ্জে মাদকসেবীর কারাদন্ড সরিষাবাড়ীতে হত্যা মামলার খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন নবীগঞ্জের সকলের প্রিয়মুখ দিলীপ ভট্টাচার্য্যের পরলোক গমন : বিভিন্ন মহলের শোক দেশে উন্নয়নের নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে -কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনিয়ম ও দূর্নীতি অভিযোগ রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশের হাতে ট্রেনের টিকিটসহ কালোবাজারি চক্রের ২ সদস্য আটক রামেক হাসপাতালে পিসিআর মেশিনের ত্রুটির কারণে এক সপ্তাহ ধরে করোনার পরীক্ষা বন্ধ ! প্রগতি লাইফ ইন্স্যুরেন্স চৌদ্দগ্রাম সার্ভিসিং সেলের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগে নেতা ফয়েজ আহমদ বাবর এর মৃত্যুতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী’র শোক এক কাতারে! বাবর আজম-কোহলি

মাতুয়াইলে ছিনতাইকারী চক্রের সদস্য ফয়সাল আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

গতকাল (২৮ জুলাই) রাজধানীর কদমতলী থানা এলাকা থেকে মো. ফয়সাল দেওয়ান (২৫) নামে ছিনতাইকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এ সময় তার নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১ টি চাকু ও ১ টি বেøড জব্দ করা হয়।
সূত্র জানায়, মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানাধীন মীরকাদিম এলাকার মৃত: শফিক দেওয়ানের ছেলে আটক ফয়সাল দেওয়ান দীর্ঘদিন যাবত রাজধানীর কদমতলী, যাত্রাবাড়ি ও সায়েদাবাদ এলাকাসহ আশেপাশের অন্যান্য এলাকায় চুরি, ছিনতাই ও চাঁদাবাজি করে আসছিল। গতকাল মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে ৮’টায় কোম্পানী কমান্ডার আলী রেজা রাব্বীর নেতৃত্বে কদমতলী থানাধীন দক্ষিণ মাতুয়াইলের মেডিক্যাল রোড এলাকা থেকে ফয়সাল দেওয়ানকে গ্রেফতার করে র‌্যাব-১০ এর আভিযানিক দল। পরে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়।

প্রাইভেট ডিটেকটিভ/৩০ জুলাই ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ