October 21, 2020, 1:50 pm

শিরোনাম :
পাহাড় কাটতে গিয়ে দুই শ্রমিক নিহত এনু ও রুপনের জামিন আবেদন খারিজ নবীগঞ্জে বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত পলাতক আসামি গ্রেপ্তার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে হেরোইন ও ইয়াবা উদ্ধার’ আটক-৩ কেশবপুরে একইদিনে পৃথক ঘটনায় বৃদ্ধ ও নারী আত্মহত্যা তানোরে ওয়ারেন্টভুক্ত আসামীসহ বিভিন্ন মামলায় গ্রেফতার-৪ নিখোঁজের একদিন পর দু’পায়ের রগ কেটে নৃশংস ভাবে হত্যা’ মৃতদেহ উদ্ধার লামা’র ৩টি ইউনিয়নে এক কৃষিপণ্য থেকে টোল আদায় ৪ বার সুন্দরগঞ্জে বিসিজি টীকায় শিশুর মৃত্যু কিশোর উন্নয়ন কেন্দ্রে আরেক কিশোরের গলায় ফাঁস জগন্নাথপুরে কিশোরীর আত্মহত্যা শান্তিপূর্ণভাবে রংপুরে তিন ইউপিতে ভোট গ্রহণ চলছে লালপুরে হতদরিদ্রের তালিকা নিয়ে ইউপি মেম্বারের বিরুদ্ধে নয়-ছয়ের অভিযোগ ঝিনাইদহে বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ এলাকা থেকে বিদেশী পিস্তলসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার করোনায় মৃতের সংখ্যা ছাড়ালো ১১ লাখ ২২ হাজারর ১০ বেসরকারি হাসপাতালকে প্রবাসীদের করোনা পরীক্ষার অনুমোদন এমসি কলেজে ধর্ষণ: অনুসন্ধান কমিটির প্রতিবেদন হাইকোর্টে বিদেশী পিস্তল, ওয়ান শুটারগান, ম্যাগজিন ও গুলিসহ ০১ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার র‌্যাব-৫ এর অভিযানে ১৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার’ তিন মাদক ব্যাবসায়ী অটক

মহেশপুরে প্রাইভেট কার ভর্তি ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

Spread the love

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ::


ঝিনাইদহের মহেশপুরে প্রাইভেটকার ভর্তি বিপুল পরিমান ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে তাদের আটক করা হয়। প্রাইভেট কার থেকে বস্তা ভর্তি অবস্থায় ৫৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানায়, মহেশপুরের খালিশপুর-কালীগঞ্জগামী মহাসড়কের কাকিলাদাড়ী নামক স্থানে পুলিশ বক্সের সামনে পাঁকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। বৃহস্পতিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে একটি সাদা রঙের প্রাইভেট কারে তল্লাশী করে ৫৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় প্রাইভেট কারে থাকা ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয় ও গাড়ীটি জব্দ করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, নরসিংদী জেলার মাধবদী উপজেলার নোয়াকান্দি গ্রামের মৃত নবর আলীর ছেলে হানিফ মিয়া (৪৮), মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী উপজেলার দপ্তরীবাড়ী চাঙ্গুরী গ্রামের রহমত আলী ভান্ডারীর ছেলে শফিকুল ইসলাম (৩০) ও নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার ঝালকুড়ি দক্ষিনপাড়া গ্রামের মৃত সাদিকুর রহমান ফজলুর ছেলে ফারুক হোসেন দিপু (৩৪)।
মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের নির্দেশনায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর থানার এসআই হায়াৎ মাহমুদ ও রাকিবুল ইসলাম, এবং এএসআই সজল মন্ডল ও রওশন আলীসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ