July 13, 2020, 12:54 pm

শিরোনাম :
লামায় করোনা থেকে সুস্থ হয়ে কর্মস্থলে ফিরলেন ফাইতং ফাঁড়ির ইনচার্জ চন্দ্রগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যার চেষ্টা কালারমারছড়ায় জমি নিয়ে হামলা স্কুল ছাত্রসহ ৪ জন আহত ! যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপির শোক কলাপাড়ায় আদালত ভবনে চুরি বেনাপোলে রাজস্ব ফাঁকিতে সহযোগিতা ৩ কর্মকর্তা বরখাস্ত ; দুইটি সিএন্ডএফ এজেন্ট লাইসেন্স বাতিল আলফাডাঙ্গায় খাদ্যগুদামে ভাল চালের সাথে নিম্নমানের চাল মেশানোর সময় হাতেনাতে ধরলেন উপজেলা চেয়ারম্যান মহামারী মরন ব্যাধী করোনায় গত একদিনে ৩৯ জনের মৃত্যু,শনাক্ত ৩০৯৯ বাবার কফিন ছুঁয়ে কাঁদছেন বাংলা গানের মহারাজ এন্ড্রু কিশোরের ছেলে মহামারী মরন ব্যাধী করোনা: ঐশ্বরিয়া ও আরাধ্যার চিকিৎসা বাড়িতেই, অভিষেকের টুইট

মহেশপুরে নাবালিকা দম্পতি আটক অতঃপর উৎকোচে মুক্তি

Spread the love
মহেশপুরে নাবালিকা দম্পতি আটক অতঃপর উৎকোচে মুক্তি
মহেশপুর প্রতিনিধি
ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার স্বরূপপুর ইউনিয়নের হানিফপুর গ্রামের নাবালিকা নবদম্পতিকে পুলিশ  আটক করে নগদ নারায়ণের মধ্যমে ছেড়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার দিবাগত রাত্রে মহেশপুর উপজেলার স্বরুপপুর ইউনিয়নের হানিফপুর গ্রামের তোফাজ্জেল হোসেনের নাবালীকা কণ্যা তানিয়া, আহসান হাবীব নবদম্পতিকে হানিফপুর গ্রামের তোফাজ্জেল হোসেনের বাড়ি থেকে আটক করে দত্তনগর ক্যাম্পইনচার্জ এসআই মাহাফুজুর রহমান।
দুই থেকে তিন ঘন্টা পরে নগদ নারায়ণের মাধ্যমে তাকে মুক্ত করে ইউপি সদস্য মোমিন। তোফাজ্জেল হোসেন জানান, পাচ/ছয়দিন আগে একই উপজেলার তালসার গ্রামের বাশার বিশ্বাসের ছেলে আহসান হাবীবের সহিত তানিয়াকে সামাজিক বিবাহ বন্ধনে আবদ্ধ করা হয়।
দুই/ তিন তানিয়া শ্বশুর বাড়ি থাকার পর মেয়ে জামাইকে নিজের বাড়িতে নিয়ে আসে। তানিয়া এবার এসএসসি পরীক্ষার্থী ও নাবালীকা হওয়ায় দেশের প্রচলিত আইন অনুযায়ী রেজিষ্ট্রি বিবাহ করা সম্ভব নয়। তানিয়ার বাবার বাড়িতে নবদম্পতি আছে এমন সংবাদ পেয়ে গত শুক্রবার দিবাগত রাত্রে তাদেরকে তোফাজ্জেলের বাড়ি হতে তুলে নিয়ে আসে। রাতের আধারে উভয় পরিবারের মধ্যে পুলিশের সাথে গোপন সমযতায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়। এবিষয়ে দত্তনগর ক্যাম্পইনচার্জ এসআই মাহাফুজুর রহমানের কাছে জানতে চাইলে,  তিনি বলেন গিয়েছিলাম,  কিন্তু কাউকে পাইনি। ইউএনও কামরুল ইসলাম বলেন, এবিষয়ে আমি ক্লিয়ার না, আমি কোন মতামত দিতে পারব না। মহিলা বিষয়ক কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, বিষয়টি ইউপি চেয়ারম্যান ও মেম্বরের মাধ্যমে জানতে পেরেছি আমরা আইনগত ব্যবস্থা নেব। উল্ল্যেখ্য, প্রতিদিনই চলছে দত্তনগর পুলিশ ক্যাম্পে নিয়মিত গ্রেফতার বাণিজ্য।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ