February 19, 2019, 10:41 am

প্রতিকি ছবি

মহেশখালীতে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অবশেষে মামলা দায়ের

Spread the love

এম বশির উল্লাহ, মহেশখালী প্রতিনিধিঃ

মহেশখালী উপজেলার কালারমারছড়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের থানায় মামলা দায়ের

প্রতিকি ছবি

হয়েছে। যার নং-৬৩/১৯ গত ৬ ফেব্রুয়ারি মামলাটি রুজু করেন মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর। থানা সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। মামলায় ধর্ষক আবু হানিফসহ ছয়জনকে আসামী করা হয়েছে। অন্যান্য আসামীরা হলেন- ইসমাঈল হোসেন (২০), কালামিয়ার পুত্র আবদু সালাম (৩৮), মাহমুদুল হকের পুত্র এহছান (১৮), আবদুর রহমানের পুত্র ইকবাল ফারুক (৩২), রফিক উদ্দীনের পুত্র আজগর (২৭)।
মামলা এজাহার বলা হয়, ২৮ জানুয়ারি ইউনুছখালী নাসির উদ্দীন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক প্রতিযোগিতা ও সাংস্কৃতি অনুষ্ঠান ছিলো। অনুষ্ঠান শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ি আসার পথে ইউনুছ এলাকার ইসমাঈলের পুত্র আবু হানিফ (২৬) এর নেতৃত্বে একই এলাকার মোঃ হোসেনের পুত্র ইসমাঈল হোসেন (২০), কালামিয়ার পুত্র আবদু সালাম (৩৮), মাহমুদুল হকের পুত্র এহছান (১৮), আবদুর রহমানের পুত্র ইকবাল ফারুক (৩২), রফিক উদ্দীনের পুত্র আজগর মিলে ওই স্কুলছাত্রীকে অপহরণ করে পাশের তাদের একটি আস্তানায় নিয়ে যায়। সেখানে প্রধান আসামী আবু হানিফ মেয়েটি একাধিকবার ধর্ষণ করেন। এসময় তার সহযোগিরা তাকে পাহারা দেন।
অনেক রাত হলেও বাড়ি না ফেরায় তারা মেয়েকে খুঁজতে বের হন। বিষয়টি এলাকাবাসীকেও জানানো হয়। সবাই মিলে ওই স্কুলছাত্রীকে খুঁজতে থাকে। এক পর্যায়ে পশ্চিম ইউনুছখালীর ধর্ষকদের আস্তানা থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাৎক্ষণিক তাকে স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাস চন্দ্র ধর বলেন, তদন্তে ধর্ষণের সত্যতা পাওয়া গেছে। তাই ধর্ষক ও সহযোগিদের আসামী করে মামলা রুজ করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/১০ ফেব্রুয়ারি ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ