October 24, 2020, 6:20 pm

শিরোনাম :
রাজশাহীতে তিন দশক পর ‘ঢলন’ প্রথা আজ বিলুপ্ত বৃষ্টিতে অচল জগন্নাথপুর-সিলেট সড়ক রংপুরে পূর্ব শত্রুতার জের ধরে ধর্ষণের চেষ্টা’ থানায় অভিযোগ আদমদীঘিতে ৬০কেজি গাঁজাসহ গ্রেপ্তার- ৩ মোরেলগঞ্জে সাড়ে ৮ লাখ টাকার অবৈধ জাল আটক ও ভস্মিীভূত করেছে নৌবাহিনী চিলমারীতে কাঁচকোল সামাজিক সংগঠনের উদ্দেগে গরীব ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে সরিষাবাড়ীতে পিডিবি‘র একটি খুটির মূল্য ৪ হাজার টাকা ঝড়ো আবহাওয়ায় কুয়াকাটা সৈকতে পর্যটকদের ভীড় যাত্রাবাড়ী ও চকবাজার থানা এলাকা থেকে ইয়াবা ও ফেসিডিলসহ আটক ০২ মধ্যনগরে মসজিদ নির্মাণের টাকা আত্নসাদের অভিযোগ র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ দুই মাদক ব্যাবসায়ী অটক ভারতে পাচার ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর র‌্যাব-১০ পৃথক পৃথক অভিযানে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে ইয়াবা ও বিয়ারসহ আটক ০৩ আদমদীঘিতে ১২০বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রংপুরে পুলিশ কর্মকর্তার বাসায় চুরি ও এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া পল্লীতে সুলেমান বাহিনীর হামলায় দফায় দফায় একের পর এক ক্ষতবিক্ষত!আতঙ্কিত এলাকাবাসী ! হবিগঞ্জের নবীগঞ্জ থানার ওসি তদন্ত উত্তম কুমার দাসের বদলি বন্ধ হলো যশোরের নাভারণ আকিজ বিড়ি ফ্যাক্টরী জামালপুরের সরিষাবাড়িতে র‍্যাব-১৪ এর অভিযানে ৩৫০ বস্তা খাদ্য বান্ধব কর্মসূচির চাল উদ্ধার জগন্নাথপুরে অপহরণের ১০ দিন পর প্রেমিক জুটি আটক

মহিপুরে ধর্ষণ বিরোধী মানববন্ধন

Spread the love

পটুয়াখালী প্রতিনিধি::

দেশব্যপী ধর্ষন ও নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে পটুয়াখালীর মহিপুর থানাধীন ধুলাস্বর ইউনিয়নের বাবলাতলা বাজারে মানববন্ধন করেছে সর্বস্তরের ছাত্র-জনতা। রবিবার শেষ বিকালে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীসহ কয়েকশ মানুষ উপস্থিত ছিলেন। এসময় বক্তব্য রাখেন ধুলাস্বর ইউপি সদস্য নেছার উদ্দীন, শিক্ষার্থী সাব্বির ও নিয়াজ মাহমুদ। এর আগে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
বক্তারা ধারাবাহিক ধর্ষন, নারীর প্রতি সহিংসতা, নির্যাতন, নিপীড়ন ও যৌন হয়রানির বিরুদ্ধে দূর্বার আন্দোলন গড়ে তোলার পাশাপাশি অভিভাবকদের সচেতন হবার দাবী জানান। এসময় ঘরের বাইরে স্বাভাবিক পরিবেশে চলাচলের নিরাপত্তার গ্যারন্টি ও দোষীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবী করেন তারা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ