January 20, 2020, 4:44 am

শিরোনাম :
যশোরের বাঁকড়ায় মাদক,সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠান -২০২০ বেনাপোল কাস্টমস হাউসে মিথ্যা ঘোষনা দিয়ে ৫০ কোটি টাকার রাজস্ব ফাঁকি বকশিগঞ্জ যদুরচর দাখিল মাদরাসা চলছে দুই সুপারের মনগড়াভাবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জননেতা মাদার বখশ’র ৫৩ তম মৃত্যুবার্ষিকী সোমবার রাজশাহী পুঠিয়ার শিবপুরে ভুটভুটির ধাক্কায় এক পথচারী নিহত পরিবারে নেমে এসেছে শোকের ছায়া বিজিবি-১ এর অভিযানে রাজশাহী সীমান্ত হতে মালিকবিহীন ভারতীয় ইয়াবা ট্যাবলেট ও গাঁজা উদ্ধার পেশাদার সন্ত্রাসী রাকিব র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার মণিরামপুরে পরকীয়ার জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ,স্বামী আটক দক্ষিণ জেলা সৈনিক লীগের (কামরুল/ওয়াদুদ) কর্মীসভা অনুষ্ঠিত গ্রেফতার পুলিশ কনস্টেবল রবিউলের দেওয়া তথ্যে শ্যামপুর থেকে অপহৃত পপি’র লাশ উদ্ধার

মরিয়ম নেওয়াজ গ্রেফতার

Spread the love

মরিয়ম নেওয়াজ গ্রেফতার

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

চৌধুরী সুগার মিলের অর্থ প্রতারণায় সংযোগ থাকায় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে ও পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নেওয়াজকে গ্রেফতার করা হয়েছে। এই মামলায় সম্পৃক্ততার জেরে মরিয়মের সঙ্গে তার চাচাত ভাই ইউসুফ আব্বাসকেও গ্রেফতার করা হয়েছে। খবর দ্য ডনের। গতকাল বৃহস্পতিবার কোট লাখপাতের কারাগারে থাকা বাবা নওয়াজ শরিফকে দেখে ফেরার পথে তাদের গ্রেফতার করে পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো (এনএবি)।

পিএমএল-এন সূত্র জানায়, ভাইস প্রেসিডেন্ট মরিয়ম বর্তমানে এনএবি’র প্রধান কার্যালয়ে আছেন। গ্রেফতারের পর তাকে এনএবি হেফাজতে রাখা হয়েছে।

এনএবি প্রসিকিউটর হাফিজ আসাদুল্লাহ আওয়ান জানান, শুক্রবার সকালে তাকে আদালতে উপস্থিত করা হবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ