June 1, 2020, 5:28 pm

শিরোনাম :
সুন্দরগঞ্জে ইসলামপুর সততা যুব সংঘ’র উদ্বোধন ভোলায় ডিবি পুলিশের অভিযানে ১০ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কলাপাড়ায় ঈমাম মোয়াজ্জিনদের মাঝে প্রধানমন্ত্রীর সানুগ্রহ নগদ অর্থ বিতরণ আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত সদস্য গ্রেফতার চাকুরী জীবনে ২০ বছরে পদার্পণ করায় সৈয়দ নুরুল ইসলাম এসপি’কে বিভিন্ন মহলের অভিনন্দন! টানা ৭৩ দিন পর রাজশাহীর রাস্তায় দূরপাল্লার বাস! শিবগঞ্জে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে করোনায় আক্রান্ত রোগির পাশে দাড়ালেন সৈয়দ নুরুল ইসলাম এসপি! কলাপাড়ায় জীবানু মুক্তকরন টার্নেল স্থাপণ কলাপাড়া খাদ্যবান্ধব কর্মসূচীর চাল আত্মসাতের অভিযোগে দূদকের মামলা আলফাডাঙ্গায় কৃষকদের কাছ থেকে ধান কেনার জন্য উন্মুক্ত লটারি

মরিয়ম নেওয়াজ গ্রেফতার

Spread the love

মরিয়ম নেওয়াজ গ্রেফতার

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

চৌধুরী সুগার মিলের অর্থ প্রতারণায় সংযোগ থাকায় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে ও পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নেওয়াজকে গ্রেফতার করা হয়েছে। এই মামলায় সম্পৃক্ততার জেরে মরিয়মের সঙ্গে তার চাচাত ভাই ইউসুফ আব্বাসকেও গ্রেফতার করা হয়েছে। খবর দ্য ডনের। গতকাল বৃহস্পতিবার কোট লাখপাতের কারাগারে থাকা বাবা নওয়াজ শরিফকে দেখে ফেরার পথে তাদের গ্রেফতার করে পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো (এনএবি)।

পিএমএল-এন সূত্র জানায়, ভাইস প্রেসিডেন্ট মরিয়ম বর্তমানে এনএবি’র প্রধান কার্যালয়ে আছেন। গ্রেফতারের পর তাকে এনএবি হেফাজতে রাখা হয়েছে।

এনএবি প্রসিকিউটর হাফিজ আসাদুল্লাহ আওয়ান জানান, শুক্রবার সকালে তাকে আদালতে উপস্থিত করা হবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ