February 21, 2020, 12:48 pm

শিরোনাম :
মৌলভীবাজারে,মহান একুশে আন্তর্জাতিক মাতৃভাষা উৎযাপন সুন্দরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত লামা উপজেলা ফাইতং ইউনিয়ন ৩নং ওয়ার্ডে এম আব্দুর হাই প্রাথমিক বিদ্যালয় আমতলীপাড়া বেনাপোল নো-ম্যান্সল্যান্ডে মাতৃভাষা দিবস পালনে দু’বাংলার ভাষা প্রেমীদের মিলন মেলা প্রবাসী চম্পার মানবতায় মুগ্ধ লালপুরবাসী লালপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস পালিত ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনায় চৌদ্দগ্রামে হামদর্দের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষুধ বিতরণ ভারতের ভালো আচরণ না পেলেও ঘটনাক্রমে মোদিকে পছন্দ করি-মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ৫০ হাজার কোটি টাকা চেয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি করোনাভাইরাসে চীনের হুবেই প্রদেশে ২৪ ঘণ্টায় আরও ১১৫ জনের মৃত্যু হয়েছে

মনের মানুষকে ভুলতে পারেননি কঙ্গনা

Spread the love

মনের মানুষকে ভুলতে পারেননি কঙ্গনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

হৃতিক রোশনের সঙ্গে কঙ্গনার বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। কিন্তু এখন যেন কোনোভাবেই মনের সেই মানুষকে ভুলতে পারেননি তিনি। ‘কুইন’খ্যাত এ অভিনেত্রীর সম্প্রতি বক্তব্য থেকেই স্পষ্ট ধারণা পাওয়া যায় এ বিষয়ে। তাদের দুজনের মধ্যকার সম্পর্ক নিয়ে কম জল ঘোলা হয়নি। তারপরও সাবেক প্রেমিক হৃতিকের প্রতি কঙ্গনার ভালোবাসা এখনো প্রকাশ পাচ্ছে। তবে এবার বেফাঁস মন্তব্য বা আইনি নোটিশের অভিযোগ নয়, এবার হৃতিকের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আকুলতাই প্রকাশ পেলো কঙ্গনার মুখে।

তবে হৃতিকের নাম না নিলেও বলিউড সুপারস্টারের জন্য ভালবাসার মোহ যে এখনো তার চোখে আবেশ ছড়িয়ে রেখেছে, বলিউড ‘কুইন’-এর বক্তব্য থেকেই তা আবারো স্পষ্ট। সমপ্রতি করণ জহরের টেলিভিশন শোতে হাজির হয়েছিলেন কঙ্গনা। সেখানে তার ‘লাভলাইফ’ নিয়ে জিজ্ঞাসা করা হলে, কঙ্গনা বলেন, আমার ভালোবাসার গল্প তো সব পত্রিকার পাতায় ছাপা হয়েছে। ভালোবাসার মানুষের চোখে আমার ঈশ্বর দেখেছি, সেখানে কোনো আলোও যেমন ছিল না, তেমনি আঁধারও ছিল না, জানি না সেখানে কী দেখেছি আমি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ