August 14, 2020, 10:52 am

শিরোনাম :
বোয়ালমারীতে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিতের ঘটনায় সংবাদ সম্মেলন মুজিব বর্ষে শাহানা বেগমের প্রয়োজন মাথা গুজার ঠাই চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারীর লীগ সিবিএ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও সৌজন্যে সাক্ষাতকালে তরুণ সাংবাদিক মেহেদী হাসানকে অভিনন্দন ও শুভকামনা শার্শা বাগআঁচড়ায় কুড়িয়ে পাওয়া নবজাতকের অবশেষে ঠায় হল নিঃসন্তান দম্পতির ঘরে আলফাডাঙ্গায় বাউল সংগঠনের কমিটি গঠন বগুড়ার গাবতলীতে চ্যানেল এস ও গণকণ্ঠ পত্রিকার প্রতিনিধি কে প্রাণ নাশের হুমকি করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন নাটোরের বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর তদন্ত সুমন আলী আখাউড়ায় ৫০ বোতল স্কফ সিরাপ সহ মাদক পাচারকারী অটোরিক্সা চালক আটক সিলেটের কোম্পাম্পানীগঞ্জে ভারতীয় মদসহ নারী ব্যবসায়ী গ্রেফতার

মধ্যরাতে মাকে বেঁ’ধে রেখে স্কু’লছাত্রীকে ধ’র্ষণ, আ’সামী গ্রে’ফতারের দাবীতে মানববন্ধন

Spread the love
মোঃ রেজাউল হক রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধি:-
কুড়িগ্রামের রাজারহাটে বৃৃহস্পতিবার সকালে রাজারহাটে চাঞ্চল্যকর স্কু;লছাত্রী ধ’র্ষণ ও বাড়ি লু’টপাটের সাথে জ’ড়িতদের গ্রে’ফতারের দা;বীতে মানববন্ধন ও প্র’তিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এর আগে মধ্যরাতে মাকে বেঁ’ধে রেখে এবং বাবাকে র’ক্তাক্ত জ’খম ও স’জ্ঞাহীন করে স্কুল ছাত্রীকে তু’লে নিয়ে গিয়ে ধ’র্ষণের ঘটনায় গত সোমবার রাতে অ’জ্ঞাতনামা তিন দু’স্কৃতকারীর বি’রুদ্ধে রাজারহাট মা’মলা দা’য়ের হয়।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার মধ্যরাতে (২৬জুলাই দিবাগত রাত) মুষুলধারে বৃষ্টি চলাকালীন সময় উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে বাড়ির দরজা ভে’ঙ্গে মু’খোশ পরিহিত তিন দু’স্কৃতকারী কক্ষের ভিতর প্রবেশ করে। এসময় বিদ্যুৎ ছিল না। কিছু বুঝে উঠার আগেই দু’স্কৃতকারীরা মে’য়েটির পিতাকে ধা’রালো অ’স্ত্রাঘাতে ও পি’টিয়ে গু’রুতর আ’হত করে। এক পর্যায়ে তার পিতা স’জ্ঞাহীন হয়ে পড়েন।এসময় মে’য়েটির মা এগিয়ে আসলে তাকেও মা’রপিট করে খাটের সাথে বেঁ’ধে রাখা হয়। পরে ওই কক্ষের আলমারীর দরজা খুলে নগদ ২লাখ টাকা ও দুই ভরি স্বর্ণালংকার লু’ট করে মু’খোশ পরিহিতরা। শেষে অপর কক্ষের দরজা ভেঁ’ঙ্গে বাড়ি ওয়ালার ৯ম শ্রেণীর স্কুল পড়–য়া ছা’ত্রীকে তু’লে নিয়ে গিয়ে পাশর্^বর্তী ইউক্লিপটাস বাগানে গণধ’র্ষণ করে ল’ম্পটরা।এরপর তারা মে’য়েটিকে রেখে পা’লিয়ে যায়। পরদিন সকালে এলাকাবাসী ধ’র্ষিতা ও তার গু’রুতর অ’সুস্থ্য পিতাকে উ’দ্ধার করে কুড়িগ্রাম স’রকারী হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় পরদিন সোমবার রাতে ধ’র্ষিতার পিতা বা’দী হয়ে রাজারহাট থানায় অ’জ্ঞাতনামা তিনজনের বি’রুদ্ধে একটি মা’মলা দা’য়ের করেন। কিন্তু ঘটনার তিনদিন অতিবাহিত হলেও পুলিশ আ’সামীদের সনাক্ত কিংবা গ্রে’ফতার করতে পারেনি।বৃহস্পতিবার সকালে এরই প্র’তিবাদে এবং অবিলম্বে আ’সামীদের গ্রে’ফতার দা’বীতে উপজেলার ছিনাইহাট নামক স্থানে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ একাধিক সংগঠনের ব্যানারে মানববন্ধন ও প্র’তিবাদ সভা করে। এতে বক্তব্য দেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াহেদুজ্জামান সাগর, অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, সহকারী অধ্যাপক নিজামুল ইসলাম নিজাম, সাবেক ইউপি চেয়ারম্যান সাদেকুল হক নুরু প্রমূখ।উল্লেখ্য এরআগে মঙ্গলবার আ’সামী গ্রে’ফতারে ২৪ঘন্টার আল্টিমেটাম দিয়ে সড়ক অ’বরোধ ও মানববন্ধন করা হয়েছিল।
প্রাইভেট ডিটেকটিভ/৩১ জুলাই ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ