April 1, 2020, 11:19 pm

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

মটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক; ৯ টি মটর সাইকেল উদ্ধার

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

রাজধানী ও এর আশেপাশের এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মো. ফিরোজ আলম @ নয়ন (২৫), আসফাক হোসেন @ ইফতি (১৮), মো. দ্বীন ইসলাম (২০), মো. রাইহান (২৭) ও হিমেল আহমেদ নামের মটর সাইকেল চোর চক্রের পাঁচ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এ অভিযানে বিভিন্ন ব্রান্ডের ৯ টি চোরাই মটর সাইকেল উদ্ধার করা হয় বলে র‌্যাব-১০ মিডিয়াসেল সূত্র জানায়।
বিবরণে জানা যায় যে, রাজধানীর কদমতলী থানা এলাকা পূর্ব জুরাইনের বাসিন্দা জনৈক রেশমী ইসলাম (৩৫) গত ২৭  ফেব্রুয়ারী কদমতলী থানায় মটর সাইকেল চুরির অভিযোগে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ৬৯, তারিখ- ২৭/০২/২০২০ খ্রিঃ। এই অভিযোগের সূত্র ধরে চোরাই মটর সাইকেল উদ্ধারে মাঠে নামে র‌্যাব-১০, সিপিসি-১। গত ১৮ মার্চ বুধবার থেকে ২০ মার্চ শুক্রবার দুপুর পর্যন্ত সময়ে কমান্ডিং অফিসার অতিঃ পুলিশ সুপার সাইফুর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল রাজধানী ও এর আশপাশের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৯ টি চোরাই মটর সাইকেল উদ্ধার এবং চোর চক্রের ৫ সক্রিয় সদস্যকে আটক করে। আটককৃত মো. ফিরোজ আলম @ নয়ন নারায়নগঞ্জ সদর এলাকার নীমতলার মো. কাজল হোসেনের ছেলে, আসফাক হোসেন @ ইফতি কুমিল্লা সদর এলাকার লাকসাম রোডস্থ শাকতলার সাহাদাত হোসেনের ছেলে, মো. দ্বীন ইসলাম মুন্সিগঞ্জ সদর এলাকার কাজিয়ারচরের মৃত: মোহাম্মদ আলী প্রধানের ছেলে, মো. রাইহান নারায়ণগঞ্জের বন্দর এলাকার চাপাতলীর মো. জামাল উদ্দিনের ছেলে এবং হিমেল আহমেদ জামালপুর জেলার ইসলামপুরের মো. শহীদুলের ছেলে বলে জানা যায়।
উদ্ধারকৃত মটর সাইকেলগুলোর মালিকানা যাচাই-বাছাইয়ের কাজ চলছে এবং চোরাই মটর সাইকেল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। এ পর্যন্ত আটক পাঁচজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

প্রাইভেট ডিটেকটিভ/২১ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ