April 3, 2020, 11:09 pm

শিরোনাম :
নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে করোনিয় বার্তা জনসাধারনের কাছে পৌঁছে দিচ্ছেন আই, এইচ, সেবা প্রতিষ্ঠান যশোর হাসপাতালে করোনা পরীক্ষা করার জন্য মেশিন দিলেন শাহীন চাকলাদার আলফাডাঙ্গায় ৪ শতাধিক নিম্নআয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ কর্মহীন মানুষের মাঝে আলফাডাঙ্গা স্বেচ্ছাসেবকলীগের ত্রাণ বিতরণ সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত তাহিরপুরে জানখালি নদী থেকে ড্রেজারে বালু উত্তোলণ: হুমকির মুখে সরকারি প্রাথমিক বিদ্যালয় কুয়াকাটায় বাকিতে না দেওয়ায় কৃষককে মারধর করে তরমুজ লুট করেছে সন্ত্রাসীরা উপকুলে করোনা পরিস্থিতি মোকাবেলায় মাঠে নেই এনজিও সংস্থা গুলো কলাপাড়ায় করোনা সন্দেহে দুই জনের নমুনা সংগ্রহ,লক ডাউনে দু’টি বাড়ি রাজারহাটের ইউএনও যোবায়ের হোসেন যেন মানবতার ফেরিওয়ালা

ভোলা বোরহানউদ্দিন ০৪ নং কাচিয়া ইউনিয়নএ জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপিত

Spread the love

রাকিব হোসেন,ভোলা জেলা ব্যুরো প্রধানঃ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে ৪নং কাচিয়া ইউনিয়ন পরিষদে র‍্যালি ‘আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়!
গত ১৭ মার্চ, মঙ্গলবার। ১৯২০ সালের এই দিনে রাত আটটায় টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ পরিবারের আদরের ‘খোকা’। যিনি ধীরে ধীরে হয়ে উঠেছিলেন বাঙালির ‘মুজিব ভাই’ এবং ‘বঙ্গবন্ধু’। তাঁর হাত ধরেই আসে বাঙালির স্বাধীনতা, জন্ম নেয় বাংলাদেশ। ৫৫ বছর বয়সে কিছু বিপথগামী সেনা কেড়ে নেন তাঁর প্রাণ। কিন্তু দেশের প্রতিটি কোনায় আজ উচ্চারিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম।
‘যদি রাত পোহালে শোনা যেত, বঙ্গবন্ধু মরে নাই…’। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু কিংবা জন্মবার্ষিকীতে এ গানটি বাজানো হয় অবধারিতভাবেই। আজও সারা দেশে তা শোনা যায়। এই গানের আকুতির মতোই সত্যিই যদি বঙ্গবন্ধু মারা না যেতেন, তাহলে আজ শতবর্ষী হতেন তিনি। জনতার নেতা মুজিব না থাকলেও তাঁর আদর্শ ও অনুপ্রেরণা আজও বাঙালির মননে গেঁথে আছে। শ্রদ্ধায়, ভালোবাসায়, কৃতজ্ঞচিত্তে আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করবে বাঙালি।
০৪ নং কাচিয়া ইউনিয়ন পরিষদ প্রঙ্গনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী ও মুজিব বর্ষ উৎযাপন-২০২০ উপলক্ষে দোয়া ও আলোচনা সভা এবং র‍্যালি হয়। উক্ত আলোচনা সভায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আঃ রব কাজী, ও সাবেক কাচিয়া ইউনিয়ন এর চেয়ারম্যান আলহাজ্ব নুরুলআমিন নিরব মিয়া, সহ ইউনিয়নের আওয়ামীলীগের অঙ্গ সংঘটন,বিশিষ্ট সমাজ সেবক জনাব জুলফিকার আলী তুহিন হাওলাদার, ছাত্রলীগ, যুবলীগের কর্মীরা, আরো উপস্থিতি ছিলেন ইউপি সকল ওয়ার্ড সদস্য, ইউপি সচিব, সহ কাচিয়া ইউনিয়ন এর মুজিব প্রেমি জনগন আরো উপস্থিতি ছিলেন, সাংবাদিক ও গ্রাম পুলিশ, উদ্যোক্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৯ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ