November 13, 2019, 2:43 pm

শিরোনাম :
আইন মেনে গ্রাম আদালতে বিচারিক কার্যক্রম পরিচালনা করতে হবে – ইউএনও শারমিন আক্তার লক্ষ্মীপুরে স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে ছাত্র-ছাত্রীদের মানববন্ধন ভিডিও কনফারেন্সে গাইবান্ধার ৩টি উপজেলাসহ দেশের ২৩টি উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতির শতভাগ বিদ্যুৎ কার্যক্রমের উদ্বোধনে প্রধানমন্ত্রী বোয়ালমারীতে সরকারি পুকুর দখল করে মাছ ও লাউ চাষ চৌগাছায় ৪০ বোতল ফেনসিডিলসহ আটক এক যুবক বেনাপোল সীমান্তে স্বর্ণেরবার সহ পাচারকারী আটক শার্শার রামপুর বাজারে সরদার ফুড এন্ড বেকারীতে ভ্রম্যমান আদালতের অভিযান ফতেহপুরে ভাই ভাই সমাজ কল্যাণ সংঘর শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত সংসদীয় কূটনীতি গুরুত্বপূর্ণ -স্পিকার শিরীন শারমিন চৌধুরী জনগণ ক্ষমা করবে না কটাক্ষকারীদের -সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

ভোলা ইলিশায় বিকাশের মাধ্যমে প্রতারনার শিকার হয়ে নিজের জীবন দিলো এক যুবক

Spread the love
ভোলা প্রতিনিধি:
যদিও তথ্য প্রযুক্তির যুগ কিন্তু এই প্রতারক কারা? আমরা কিছুদিন পর পরই শুনি বিকাশের পরিচয় দিয়ে প্রতারণা করে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা কিন্তু এদের বিরুদ্ধে কি কোন ব্যবস্থা নেই? আর টাকা হাড়িয়ে অনেকে নিঃস্ব হয়ে বেচেঁ নেয় মৃত্যু। আর এমনটাই ঘটেছে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ২ নং ওয়ার্ডের ব্যারিস্টার কাচারী বাজারের রিজিয়া স্টোর এর মালিক মাকছুদুর রহমানে এর ভাই এর সাথে, মাকসুদ তার ভাই এসএসসি ফলপ্রার্থী রমজান আলী (১৬) কে দোকানে বসিয়ে বাহিরে গেলে,এরই মধ্যে ফোন করে ঐ বিকাশের স্টাফ পরিচয়দানকারী প্রতারক চক্র বলেন, তোমার পিন নাম্বারটা বলো আমি অফিস থেকে বলছি, কিছু না বুঝে সহজ সরল ছেলেটি বলে দিলো ৫ মিনিটের মধ্যে ৩১ হাজার টাকা শেষ। অবশেষে দোকানে এসে বড় ভাই মাকছুদুর রহমান একটু রাগ হলে কষ্টে অভিমানে বুধবার রাতে বাড়ীর বাগানের একটি গাছে গলায় ফাসঁ দিয়ে আত্নহত্যা করেন, এই ৬ই মে ফলপ্রার্থী রমজান, জানা যায়, রমজান ঐ এলাকার শাজাহান মিয়ার ছেলে, পরে স্থাণীয়রা দেখে পুলিশ কে জানালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেন বলে জানান, ইলিশা ফাড়িঁর ইনচার্জ মোক্তার হোসেন।
এমনই ধংশ হয়ে যাচ্ছে বাংলার শতশত পরিবার, তাই বাংলার জনগনের একটাই দাবি, আমরা প্রতারক থেকে বাচতে চাই, আর যেন কোন মায়ের সন্তান প্রতারমার শিকার হয়ে নিজের প্রান না হরায়।
প্রাইভেট ডিটেকটিভ/৫মে২০১৮/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ