February 22, 2020, 8:20 am

শিরোনাম :
ইরানের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শেষে শুক্রবার রাত থেকে গণনা শুরু হয়েছে মধ্যপ্রাচ্যের সমস্যা সমাধানে কাউকে না কাউকে তো ইরানের সঙ্গে কথা বলতেই হবে যারা জাল-জালিয়াতি করে ব্যাংক থেকে অবৈধভাবে ঋণ নিয়ে পালিয়ে যাচ্ছেন আমরা তাদের শান্তিতে ঘুমাতে দেব না – দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ ভোলা তজুমদ্দিনের আড়ালিয়ায় ৫ দিনের তিরোধান উৎসবে পঞ্চম বারের মতো একদল তরুন যুবকের উদ্যেকে ফ্রি চিকিৎসা বিনম্র শ্রদ্ধায় যথাযথ মর্যাদায় ভাষা শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানালেন রাজশাহীবাসী ভাষা শহীদ’দের প্রতি বিনম্র শ্রদ্ধা আর যথাযথ মর্যাদায় তানোরে অমর একুশে উদযাপন চরপানিয়াতে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষুধ বিতরণ অনুষ্ঠিত কেশবপুরে আওয়ামীলীগের বর্ধিত সভায় মিলন মেলায় পরিনত কলাপাড়ায় ট্রলার ডুবির ৬৫ ঘন্টা পর জেলের লাশ উদ্ধার র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান দেশীমদসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ভৈরব কিশোরগঞ্জ রেলওয়ে সড়কের বেহাল দশা দেখার কেউ নেই

Spread the love
মোঃ সালাউদ্দিন , ভৈরব (কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ

কিশোরগঞ্জ জেলার ভৈরব রেলওয়ে স্টেশন থেকে কিশোরগঞ্জ যাওয়ার রেলওয়ে লাইনের বিপদজনক অবস্থা।
প্রতিনিয়ত বিপথগামী হয়ে প্রতিটি ট্রেনের আসা যাওয়া তারপরও এই বিষয়ে কোনো উদ্যোগ নিচ্ছেন না ভৈরব কিশোরগঞ্জ রেলওয়ে কর্তৃপক্ষ।
ভৈরব রেলওয়ে স্টেশন থেকে কিশোরগঞ্জ যাওয়ার পথে ভৈরব আউটার পার হয়ে লক্ষ্মীপুর গ্রামের উপর দিয়ে যাওয়া রেল লাইনের বিভিন্ন স্থানে খেয়াল করলে দেখা যায় লাইনের জয়েন্ট গুলোতে নাট বল্টু নেই।
লক্ষীপুর গ্রামের সাধারণ মানুষের অভিযোগ ও অনুরোধের প্রেক্ষিতে সরেজমিনে ঘটনাস্থলে গেলে ক্যামেরায় উঠে আসে এমনই কিছু ভয়ানক তথ্যচিত্র।
লক্ষীপুর গ্রামের বাসিন্দারা আরো জানান এই লাইন দিয়ে গাড়ি গুলো খুবই বিপদজনক ভাবে আসা-যাওয়া করতে হয়। তারা আরো জানান কিশোরগঞ্জ লাইনে মাঝেমধ্যে রেল লাইন চুত্য হওয়ার ঘটনা ঘটে তার পরেও রেলওয়ে কর্তৃপক্ষ নিচ্ছেন না কোনো বিশেষ উদ্যোগ।
রেলওয়ে লাইনের এই জোড়া গুলো মেরামত হচ্ছে না কেন এই বিষয়ে ফোন করে জানতে চাইলে ভৈরব কিশোরগঞ্জ রেলওয়ে লাইনের দায়িত্বে থাকা উর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী পি,ডব্লিউ মোঃ আনিসুজ্জামান । প্রাইভেট ডিটেকটিভকে নিউজকে জানায় এই বিষয়ে আমি কিছু জানিনা না বলে জানায়।
তিনি আরো বলেন লাইন পরিদর্শন করে পয়েন্ট জোড়া রেললাইনের ক্ষতস্থান দেখার দায়িত্বে রয়েছেন কিছু কর্মচারী উনারা রেল লাইনের ক্ষতস্থান গুলো দেখে আমাদেরকে অবগত করলে আমরা তৎক্ষণাৎ পদক্ষেপ নিয়ে কাজ করার চেষ্টা করি।
প্রাইভেট ডিটেকটিভ/১৪ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ