May 30, 2020, 5:43 am

শিরোনাম :
রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেফতার প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল উদ্ধার! রাজশাহী বিভাগে করোনা রোগী একদিনে বেড়েছে ৪৩ পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! লক্ষ্মীপুরে শিশুর শরীরে ইনজেকশন পুশ করা সেই খুকি বেগম গ্রেফতার বোয়ালমারীতে নতুন করে ৩ জনের করোনা শনাক্ত, উপজেলায় মোট আক্রান্ত ৪৬ সুন্দরগঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্রীর শ্লীলতাহাণি রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেপ্তার রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানের আঘাতে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন কেশবপুরে সাইক্লোন আম্পানের তান্ডবে ক্ষয়ক্ষতি ২৮ কোটি টাকা চৌদ্দগ্রামে প্রবাসী সমাজসেবা সংগঠন ‘উদয়ন গুণবতী’র কমিটি গঠিত

ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয়

Spread the love
মোঃ জাকির হোসেন,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ
কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয় ভৈরবের গাছতলা ঘাট,ফেরিঘাট, চকবাজার, রানীবাজার, নদীর ঘাট, কাঠপট্টি, ঋষিপট্টি প্রভৃতি স্থানে অযথা ঘুরাঘুরিরত ব্যক্তিদের আইনের আওতায় আনা হয়।
ভ্রাম্যমান আদালতে লুবনা ফারজানা, উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক  ৮ জন ব্যক্তিকে ৭০০০টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
এবং হিমাদ্রী খীসা, সহকারী কমিশনার (ভূমি) কর্তৃক পৌর এলাকা, শিবপুর, কালিকাপ্রসাদ, শ্রীনগর শিমুলকান্দী ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালনা করে বিভিন্ন প্রকার অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেন এবং ১৭৫০০ টাকা অর্থ জরিমানা করা হয়।
ভৈরব উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আরও বলা হয় করোনা ভইরাস কে সামনে রেখে সরকারের দেওয়ার নির্দেশনা অমান্য করলে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
প্রাইভেট ডিটেকটিভ/০২ এপ্রিল ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ