December 14, 2019, 9:54 am

শিরোনাম :
ভোলা বোরহানউদ্দিনে নসু নামে এক যুবকের মরদেহ উদ্ধার বকশীগঞ্জের চরাঞ্চলের প্রাথমিক শিক্ষা বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল কেশবপুরে বেদে পল্লীর শিশু অপহরণের পর ধর্ষণ প্রচেষ্টা ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা আটক ১ কেশবপুরে বুড়লিয়া খালের বাঁধে ধস ১০ বিল জলাবদ্ধ ! বোরো আবাদে সংশয় লালপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত আগামী কাল ১৫ ডিসেম্বর রবিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে আহলে সুন্নাত ওয়াল জামাত চন্দনাইশ উপজেলা শাখার অভিষেক ও ওলামা মাশায়েখ সম্মেলন ২০১৯ পবিত্র ফাতেহা ইয়াজদাহম ও মহান ১০শে মাঘ মাইজভান্ডার দরবার শরীফের ওরশের প্রস্তুত শীর্ষক আলোচনা ও নুরানী মিলাদ মাহফিল অনুষ্ঠিত সিরাজগঞ্জে রায়গঞ্জ উপজেলায় মধু চাষিরা এখন সরিষার ক্ষেত থেকে মধু চাষে ব্যস্ত আলজেরিয়ায় সাবেক প্রধানমন্ত্রী আব্দেলমাদজিদ তেবৌনই প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন,বিক্ষোভ অব্যাহত

‘ভুল প্রেম’ নিয়ে তৌসিফ-তাসনুভা তিশা

Spread the love

‘ভুল প্রেম’ নিয়ে তৌসিফ-তাসনুভা তিশা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মিতু আর জয়া। দুই বান্ধবী। রবিন, রিতু, সাইফ, ঐশী একই ব্যাচের স্টুডেন্ট। একই বিষয় একই ক্যাম্পাস। সেই সূত্রেই চারজনের বন্ধুত্ব। এদের মধ্যে রবিন আর রিতুর প্রেমের সম্পর্ক। সাইফ আর ঐশীর মধ্যে তাই। তবে চারজন মিলে ক্যাম্পাস মাতিয়ে রাখে। মাতিয়ে রাখে নিজেদের বন্ধুত্ব। মাঝে মধ্যে ঘুরতে যায়। কিন্তু বড়লোকের ছেলে সাইফের সাথে পেরে উঠে না গ্রাম থেকে উঠে আসা রবিন। তাল মেলাতে রাইড শেয়ারিং এর গাড়ি চালায়। নিজের নয় অন্য লোকের কাছ থেকে গাড়ি নিয়ে চালায় সবার চোখের আড়ালে। ক্লাস, আড্ডাবাজি প্রেম আর লুকিয়ে রবিনের গাড়ি চালানো মিলেই চলতে থাকে এই চারজনের গল্প।

একদিন রবিনের মা অসুস্থ বলে গ্রামের বাড়ি যায় রবিন। ফিরে এসে চুপচাপ গ্যারেজ থেকে গাড়ি নিয়ে বের হয়। সেই গাড়ির যাত্রী হয় তার বন্ধু সাইফ ও প্রেমিকা রিতু। দুজনের কেউ টের পায় না চালকের আসনে রবিন। দুজন গল্প করছে। যে গল্পের সন্দেহ বাড়ে রবিনের। বুঝা যায় বড় একটা ঘটনা ঘটিয়ে ফ্ল্যাট থেকে নেমেছে দুজন।

কথা হারিয়ে ফেলে। দুজনকে নামিয়ে দিয়ে হু হু করে কাঁদে। এটাও সম্ভব ? তার অনুপস্থিতির সুযোগ নিয়ে এভাবে দুজন …..। আর মানতে পারে না রবিন। রবিন আর কোনো আস্থা ও বিশ্বাস রাখতে পারে না বন্ধুদের ওপর। সব ছেড়ে ছুড়ে পালাতে চায়। কিন্তু তখনই সামনে আসে আসল ঘটনা। ঈদের এই নাটকের নাম ‘ভুল প্রেম।’

অপূর্ণ রুবেলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন লুৎফর রহমান সোহেল। নাটকে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তাসনুভা তিশা, নুসরাত জান্নাত রুহী, ফারহাদ বাবু, রাসেল প্রমুখ। নাটকটি প্রচারিত হবে ঈদের ৬ষ্ঠ দিন রাত সাড়ে ১১ টায় এটিএন বাংলায়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ