October 23, 2019, 2:24 am

শিরোনাম :
তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি ফুলবাড়ীতে বিশেষ সভায় আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার পরামর্শ রাজশাহীর তানোরে থানা পুলিশের অভিযানে ৪ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযানে ১জন সহ আটক ৫ শার্শার বাগআঁচড়ায় ভাই ভাই বেকারীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা আলফাডাঙ্গায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা আলফাডাঙ্গায় যৌতুক দাবির অভিযোগে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে মামলা বগুড়ার সারিয়াকান্দিতে থানা কমিউনিটি পুলিশিং-ডে উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা শেরপুরে তুচ্ছ ঘটনায় এক যুবককে কুপিয়ে হত্যা ফুলবাড়ীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপিত মানিকগঞ্জে অপহরণের অনেক দিন পেরিয়ে গেলেও স্কুল ছাত্রী তানজিনাকে উদ্ধার করতে পারেনি পুলিশ

‘ভুল প্রেম’ নিয়ে তৌসিফ-তাসনুভা তিশা

Spread the love

‘ভুল প্রেম’ নিয়ে তৌসিফ-তাসনুভা তিশা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মিতু আর জয়া। দুই বান্ধবী। রবিন, রিতু, সাইফ, ঐশী একই ব্যাচের স্টুডেন্ট। একই বিষয় একই ক্যাম্পাস। সেই সূত্রেই চারজনের বন্ধুত্ব। এদের মধ্যে রবিন আর রিতুর প্রেমের সম্পর্ক। সাইফ আর ঐশীর মধ্যে তাই। তবে চারজন মিলে ক্যাম্পাস মাতিয়ে রাখে। মাতিয়ে রাখে নিজেদের বন্ধুত্ব। মাঝে মধ্যে ঘুরতে যায়। কিন্তু বড়লোকের ছেলে সাইফের সাথে পেরে উঠে না গ্রাম থেকে উঠে আসা রবিন। তাল মেলাতে রাইড শেয়ারিং এর গাড়ি চালায়। নিজের নয় অন্য লোকের কাছ থেকে গাড়ি নিয়ে চালায় সবার চোখের আড়ালে। ক্লাস, আড্ডাবাজি প্রেম আর লুকিয়ে রবিনের গাড়ি চালানো মিলেই চলতে থাকে এই চারজনের গল্প।

একদিন রবিনের মা অসুস্থ বলে গ্রামের বাড়ি যায় রবিন। ফিরে এসে চুপচাপ গ্যারেজ থেকে গাড়ি নিয়ে বের হয়। সেই গাড়ির যাত্রী হয় তার বন্ধু সাইফ ও প্রেমিকা রিতু। দুজনের কেউ টের পায় না চালকের আসনে রবিন। দুজন গল্প করছে। যে গল্পের সন্দেহ বাড়ে রবিনের। বুঝা যায় বড় একটা ঘটনা ঘটিয়ে ফ্ল্যাট থেকে নেমেছে দুজন।

কথা হারিয়ে ফেলে। দুজনকে নামিয়ে দিয়ে হু হু করে কাঁদে। এটাও সম্ভব ? তার অনুপস্থিতির সুযোগ নিয়ে এভাবে দুজন …..। আর মানতে পারে না রবিন। রবিন আর কোনো আস্থা ও বিশ্বাস রাখতে পারে না বন্ধুদের ওপর। সব ছেড়ে ছুড়ে পালাতে চায়। কিন্তু তখনই সামনে আসে আসল ঘটনা। ঈদের এই নাটকের নাম ‘ভুল প্রেম।’

অপূর্ণ রুবেলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন লুৎফর রহমান সোহেল। নাটকে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তাসনুভা তিশা, নুসরাত জান্নাত রুহী, ফারহাদ বাবু, রাসেল প্রমুখ। নাটকটি প্রচারিত হবে ঈদের ৬ষ্ঠ দিন রাত সাড়ে ১১ টায় এটিএন বাংলায়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ