May 30, 2020, 11:13 am

শিরোনাম :
মহামারী মরন ব্যাধী করোনা যুক্তরাষ্ট্রের পরেই ব্রাজিল, একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড করোনাভাইরাসের প্রকোপ বাড়তে থাকায় দক্ষিণ কোরিয়ার স্কুলগুলো আবারও বন্ধ করা হয়েছে মহামারী মরন ব্যাধী করোনায় একদিনে আরও ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেফতার প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল উদ্ধার! রাজশাহী বিভাগে করোনা রোগী একদিনে বেড়েছে ৪৩ পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! লক্ষ্মীপুরে শিশুর শরীরে ইনজেকশন পুশ করা সেই খুকি বেগম গ্রেফতার বোয়ালমারীতে নতুন করে ৩ জনের করোনা শনাক্ত, উপজেলায় মোট আক্রান্ত ৪৬ সুন্দরগঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্রীর শ্লীলতাহাণি রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেপ্তার

ভিন্ন রুপে তাপসী

Spread the love

ভিন্ন রুপে তাপসী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দেওয়ালে ঘুঁটে দিচ্ছেন তাপসী। সঙ্গে সঙ্গী ভূমি পেডনেকর। হ্যাঁ, বলেন কী? শুনে চক্ষু চড়াক গাছ হলেও ব্যাপারটা কিন্তু মিথ্যে নয়। তাই বলছে তাপসীর ইনস্টাগ্রাম প্রোফাইল। না শখে নয়, তবে ছবির প্রস্তুতির জন্য। অনুরাগ কাশ্যপের ছবি ‘সান্ড কি আঁখ’-এর জন্য ভূমি এবং তাপসীকে ঘুঁটে দেওয়া শিখতে হয়েছে। আর সেই মুহূর্তেই তাপসী নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে ট্যাগ করেছেন ভূমিকে। ছবির ক্যাপশনে লিখেছেন, কোনও কিছুর সুগন্ধ আসছে, দেখুন চমৎকার কিছু তৈরি হতে চলেছে! বলো কি ভূমি?  উত্তরপ্রদেশের দুই বয়স্ক মহিলা বন্দুকবাজ চন্দ্র তোমার এবং প্রকাশী তোমারের জীবনকাহিনির নেপথ্যেই তৈরি হবে এই ছবি।

চন্দ্র তোমার, যিনি কিনা শুটার দাদি নামে পরিচিত। বয়স ৮০ কোঠায়। বন্দুক ধরলে তিনি অষ্টাদশী। লক্ষ্য তার অব্যর্থ। সঙ্গে ‘রিভলবার দাদি’ ওরফে প্রকাশী তোমারের জীবনের গল্পও  দেখা যাবে অনুরাগের ছবিতে। তাপসী এবং ভূমিকে এই দুই মহিলা বন্দুকবাজের চরিত্রেই দেখা যাবে। আর এ ছবির জন্য নিজের লুক সম্পূর্ণ পরিবর্তন করেছেন তাপসী।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ