July 6, 2020, 1:26 pm

শিরোনাম :
কলাপাড়ায় স্কুল কলেজ শিক্ষকদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর মৌলভীবাজার শহীদ মিনারে নবাগত ডিসি মীর নাহিদ আহসানের শ্রদ্ধাঞ্জলি অর্পণ চিলমারীতে বন্যা দূর্গতদের মাঝে ফ্রেন্ডশিপের ত্রাণ বিতরণ আলফাডাঙ্গায় তহশীলদারের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ তাহিরপুরে যাদুকাটায় টোল টেক্সের নামে বেপরোয়া চাঁদাবাজী প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল মহামারী মরন ব্যাধী করোনায় একদিনে আরও ৪৪ মৃত্যু,আক্রান্ত ৩২০১ আলফাডাঙ্গা উপজেলা সেজে উঠছে পরিকল্পিত উন্নয়নের ছোঁয়ায় বিরামহীন ভাবে কাজ করছে ভোলার নৌবাহিনীর সদস্যরা ভোলার বোরহানউদ্দিনে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল বিতরণ ঢাকা টু বেতুয়া রুটে চলাচলকারী কর্নফুলী লঞ্চ স্টাফদের যৌনহয়রানীর কারনে মেঘনা নদীতে ঝাপ দিলেন এক কিশোরী

ভিন্নরূপে জাকিয়া বারী মম

Spread the love

ভিন্নরূপে জাকিয়া বারী মম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। এবার ঈদে টেলিভিশন ও ইউটিউব চ্যানেলের জন্য প্রায় বিশটি নাটক-টেলিছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। তার অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো হাবিব শাকিলের ‘মাধুবীলতা’, জাহিদ হাসানের ‘নুরু গোয়েন্দা’, বিইউ শুভর ‘ছেলেটা অন্য রকম’, শিহাব শাহিনের ‘বাউণ্ডুলে’, সুমন আনোয়ারের ‘অন্ধকার ঢাকা’ ও সকাল আহমেদের বিসিএস বক্কর’। এত সংখ্যক নাটকে মম দর্শকের কাছে কীভাবে নিজেকে উপস্থাপন করছেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি বরাবরই চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। ঈদের সব নাটকে চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছি, এটা বলবো না। তবে এবার ঈদের বেশ কিছু নাটক-টেলিছবিতে ভিন্নরূপে নিজেকে উপস্থাপনা করেছি। ‘অন্ধকার ঢাকা’ ও ‘বাউণ্ডুলে’সহ কয়েকটি নাটকের গল্প অসাধারণ। দর্শকরা নাটকগুলো দেখলে বুঝতে পারবে কতটা নিজেকে পরিবর্তন করেছি।

আরো  একটা বিষয় হলো এই সময়ে আমি চলচ্চিত্রের চেয়ে নাটকে বেশি ব্যস্ত আছি। এর প্রধান কারণ নাটকে আমি নিজেকে ভাঙার মতো অনেক চরিত্র পাচ্ছি। গেল বছর মম অভিনীত তিনটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। এগুলো হলো ‘আলতাবানু’, ‘স্বপ্নঘর, ও ‘দহন’। তিনটি চলচ্চিত্রের জন্যই এই অভিনেত্রী দর্শক ও বোদ্ধাদের কাছে দারুণ প্রশংসিত হয়েছেন। কিন্তু নতুন বছরে এখনো কোনো চলচ্চিত্রের খবরে তিনি আসেননি। তবে এরইমধ্যে দুটি চলচ্চিত্রের বিষয়ে আলোচনা হয়েছে বলে জানান। কিছুটা সময় নিয়ে এই দুটি চলচ্চিত্রের বিষয়ে সিদ্ধান্ত নিবেন এই গ্ল্যামারকন্যা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ