August 23, 2019, 4:30 pm

শিরোনাম :
দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার “সুলতান মাহমুদ অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্দেগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত চাদাঁ দিয়ে নয় ,একই মায়ের অভিন্ন সন্তান হিসেবে বসবাস করতে চাই-কংজরী চৌধুরী তোয়াকুল ছাত্র জমিয়তের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থান উচ্চ বিদ্যালয়ে ডেঙ্গু প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে জনসেচনতামূলক র‌্যালী ও লিফলেট বিতরন বোয়ালমারীতে প্রাইম ব্যাংক কর্মকর্তার বিদায় বরণ অনুষ্ঠান সারিয়াকান্দিতে বজ্রঘাতে মানুষ সহ গরুর মৃত্যু তাহিরপুর প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে তাহিরপুর প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ দেশে সত্যিকারের হিরো কৃষক- কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি এলাকায় মিশ্র প্রতিক্রিয়া তালায় এক বৃদ্ধ রহস্যজনকভাবে আত্নহত্যা আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচী খুন

ভিন্নরূপে জাকিয়া বারী মম

Spread the love

ভিন্নরূপে জাকিয়া বারী মম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। এবার ঈদে টেলিভিশন ও ইউটিউব চ্যানেলের জন্য প্রায় বিশটি নাটক-টেলিছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। তার অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো হাবিব শাকিলের ‘মাধুবীলতা’, জাহিদ হাসানের ‘নুরু গোয়েন্দা’, বিইউ শুভর ‘ছেলেটা অন্য রকম’, শিহাব শাহিনের ‘বাউণ্ডুলে’, সুমন আনোয়ারের ‘অন্ধকার ঢাকা’ ও সকাল আহমেদের বিসিএস বক্কর’। এত সংখ্যক নাটকে মম দর্শকের কাছে কীভাবে নিজেকে উপস্থাপন করছেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি বরাবরই চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। ঈদের সব নাটকে চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছি, এটা বলবো না। তবে এবার ঈদের বেশ কিছু নাটক-টেলিছবিতে ভিন্নরূপে নিজেকে উপস্থাপনা করেছি। ‘অন্ধকার ঢাকা’ ও ‘বাউণ্ডুলে’সহ কয়েকটি নাটকের গল্প অসাধারণ। দর্শকরা নাটকগুলো দেখলে বুঝতে পারবে কতটা নিজেকে পরিবর্তন করেছি।

আরো  একটা বিষয় হলো এই সময়ে আমি চলচ্চিত্রের চেয়ে নাটকে বেশি ব্যস্ত আছি। এর প্রধান কারণ নাটকে আমি নিজেকে ভাঙার মতো অনেক চরিত্র পাচ্ছি। গেল বছর মম অভিনীত তিনটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। এগুলো হলো ‘আলতাবানু’, ‘স্বপ্নঘর, ও ‘দহন’। তিনটি চলচ্চিত্রের জন্যই এই অভিনেত্রী দর্শক ও বোদ্ধাদের কাছে দারুণ প্রশংসিত হয়েছেন। কিন্তু নতুন বছরে এখনো কোনো চলচ্চিত্রের খবরে তিনি আসেননি। তবে এরইমধ্যে দুটি চলচ্চিত্রের বিষয়ে আলোচনা হয়েছে বলে জানান। কিছুটা সময় নিয়ে এই দুটি চলচ্চিত্রের বিষয়ে সিদ্ধান্ত নিবেন এই গ্ল্যামারকন্যা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ