November 12, 2019, 6:42 am

শিরোনাম :
সাঘাটায় স্কুল ছাত্রী অপহরণ করে ৭ দিন যাবৎ ধর্ষণ : ধর্ষক প্রিন্স মিয়া আটক পলাশবাড়ী পৌর শহরের ড্রেনেজ ব্যবস্থার উন্নত করার দাবী ব্যাপক ভোগান্তিতে পৌরবাসী বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০ ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে মোরেলগঞ্জে ব্যাপক ক্ষতি বগুড়ার সারিয়াকান্দিতে আওয়ামীলীগ-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নর্থ বেঙ্গল সুগার মিলে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু গুরুদাসপুরে জলাবদ্ধতা !! হারিয়ে গেছে ৩০ গ্রামের মানুষের সুখ-শান্তি বেনা‌পোল কাস্টস হাউ‌জের গোপনীয় লকার ভে‌ঙ্গে স্বর্ণ, ডলার সহ মুল্যবান পন্য সামগ্রী চু‌রির অভিযোগ  শার্শায় আধিপত্য বিস্তার করতে বুলু বাহিনীর হামলা, দোকান পাট ভাংচুর ও লুট সহ- ৩ জন আহত শেষ হয়েছে পাহাড়ের মাসব্যাপী দানোত্তম কঠিন চীবর দানোৎসব

রাজধানীর ভিকারুননিসার সেই শিক্ষক বরখাস্ত

Spread the love

মোঃ রবিন চৌধুরী,ঢাকা জেলা প্রতিনিধিঃ

কোচিং বাণিজ্য করার অভিযোগে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) কানিজ ফাতেমাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ফওজিয়া রেজওয়ান এ তথ্য নিশ্চিত করেন। তদন্ত শেষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলেও জানান এ অধ্যক্ষ।
এর আগে দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ে বিষয়টি নিয়ে বৈঠক করেন শিক্ষামন্ত্রী। ওই বৈঠকের পর ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক বলেন, ওই শিক্ষকের বিরুদ্ধে তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় শাস্তি নিশ্চিত হলে কোচিং বাণিজ্যে জড়িত অন্য শিক্ষকরাও সতর্ক হবেন।উল্লেখ্য, শুক্রবার দুপুরে রাজধানীর আজিমপুরের চায়না গলিতে একটি কোচিং সেন্টারে কানিজ ফাতেমা কোচিং করাচ্ছিলেন। সে সময় তথ্য সংগ্রহ ও ভিডিওচিত্র ধারণ করার সময় একটি টেলিভিশন চ্যানেলের প্রতিবেদক পিংকি আক্তার ও ক্যামেরা পারসন মনজুর রহমানকে মারধর করা হয়। ঘটনার পর ওইদিনই তদন্ত কমিটি গঠন করে শিক্ষা মন্ত্রণালয়।

প্রাইভেট ডিটেকটিভ/৩নভেম্বর ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ