June 5, 2020, 1:50 pm

শিরোনাম :
বান্দরবান জেলার সেনা রিজিয়নের তত্ত্বাবধানে বান্দরবান, রুমা, অলীকদম এর বিভিন্ন দুর্গম পাহাড়ী এলকায় দুস্থ মানুষের পাশে সেনাবাহিনী কুয়াকাটায় প্রজনন মৌসুমে অমান্য করায় দুই জেলেকে ১০হাজার টাকা জরিমানা বান্দরবানে দূর্গম পাহাড়ে খাদ্য সামগ্রী বিতরণ অবহ্যত রেখেছে সেনাবাহিনী চৌদ্দগ্রাম পৌর কাউন্সিলর শাহীনসহ ২২ জনের করোনা শনাক্ত চৌদ্দগ্রামে দুই নেতার মঙ্গল কামনায় মসজিদে মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত করোনার ডেঞ্জার জোন হিসাবে আখ্যায়িত হতে যাচ্ছে সিলেট রংপুরে আইনজীবির গলাকাটা লাশ উদ্ধার বার সমিতির তীব্র নিন্দা ও প্রতিবাদ গ্রেপ্তার ১ কোভিড-১৯ মহামারীর সংক্রমণ থেকে রেহাই পেতে বাসা থেকে কাজ করবেন কেন্দ্রীয় ব্যাংকের কর্মীরা ভারতে ২৪ ঘণ্টায় মহামারী মরন ব্যাধী করোনায় আক্রান্ত ৯৮৫১ দেশে মহারী মরন ব্যাধী কোভিড রোগীর সংখ্যা ৬০ হাজার ছাড়াল, মৃত্যু ৮১১

রাজধানীর ভিকারুননিসার সেই শিক্ষক বরখাস্ত

Spread the love

মোঃ রবিন চৌধুরী,ঢাকা জেলা প্রতিনিধিঃ

কোচিং বাণিজ্য করার অভিযোগে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) কানিজ ফাতেমাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ফওজিয়া রেজওয়ান এ তথ্য নিশ্চিত করেন। তদন্ত শেষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলেও জানান এ অধ্যক্ষ।
এর আগে দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ে বিষয়টি নিয়ে বৈঠক করেন শিক্ষামন্ত্রী। ওই বৈঠকের পর ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক বলেন, ওই শিক্ষকের বিরুদ্ধে তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় শাস্তি নিশ্চিত হলে কোচিং বাণিজ্যে জড়িত অন্য শিক্ষকরাও সতর্ক হবেন।উল্লেখ্য, শুক্রবার দুপুরে রাজধানীর আজিমপুরের চায়না গলিতে একটি কোচিং সেন্টারে কানিজ ফাতেমা কোচিং করাচ্ছিলেন। সে সময় তথ্য সংগ্রহ ও ভিডিওচিত্র ধারণ করার সময় একটি টেলিভিশন চ্যানেলের প্রতিবেদক পিংকি আক্তার ও ক্যামেরা পারসন মনজুর রহমানকে মারধর করা হয়। ঘটনার পর ওইদিনই তদন্ত কমিটি গঠন করে শিক্ষা মন্ত্রণালয়।

প্রাইভেট ডিটেকটিভ/৩নভেম্বর ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ