November 15, 2019, 6:53 pm

শিরোনাম :
পেঁয়াজ আমদানিতে এখন কোনও শুল্ক নেই: অর্থমন্ত্রী নিজের ভাতা দরিদ্র মুক্তিযোদ্ধাদের দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে আ. লীগে অনুপ্রবেশকারীদের তালিকা যাচাই-বাছাই হচ্ছে: তথ্যমন্ত্রী ট্রেন দুর্ঘটনায় নাশকতার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে: রেলমন্ত্রী শিবগঞ্জে প্রাথমিক শিক্ষা সমাপনী উপলক্ষে বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা গাইবান্ধায় জমিতে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ১ জনের মৃত্যু তাহিরপুরে জাকির হোসেন ভূঁইয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ইউসুফপুর শাপলা যুব সংঘ  জগন্নাথপুরে ভয়াবহ অগ্নিকান্ড ৩৭ লাখ টাকার ক্ষতি ॥ আহত ৫, পথে বসেছে ৮ পরিবার শার্শা-বেনাপোলে ৪ পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা 

ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে সিলেটে ৫শত কোটি টাকার মামলা

Spread the love
ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে সিলেটে ৫শত কোটি টাকার মামলা
সিলেট ব্যুরো
দৈনিক আমাদেরশ পত্রিকার ভাপরপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা করেছেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার।
সোমবার দুপুরে সিলেট চিফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুর রহমান হিরুর আদালতে তিনি এ মামলা দায়ের করেন।
১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে আয়োজিত একটি সেমিনারে মাহমুদুর রহমান বংলাদেশ ও একাত্তরের মহান মুক্তিযুদ্ধের প্রতি চরম অবজ্ঞাসূচক বক্তব্য রেখেছেন। তার এসব বক্তব্যে সংক্ষুব্দ হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের একজন সাধারণ কর্মী হিসাবে তিনি মামলাটি দায়ের করেছেন বলে জানিয়েছেন।
মামলা দায়েরর পর আইজজীবীদের নিয়ে এজলাস থেকে বেরিয়ে তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, মাহমুদুর রহমান ১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে যে বক্তব্য দিয়েছেন,  তাতে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিকৃতভাবে উপস্থাপন করেছেন। সে বক্তব্যে বাংলাদেশ ও মহান মুক্তিযুদ্ধের প্রতি চরম অবজ্ঞা ও অশ্রদ্ধা প্রকাশ হয়েছে। এতে আমি এবং দেশে কোটি কোটি দেশ প্রেমিক মানুষ আহত হয়েছেন ক্ষুব্ধ হয়েছেন। আমি নিজেও সংক্ষুব্ধ হয়ে এ মামলাটি দায়ের করি।এসময় সিনিয়র আইনজীবী এবং  সিলেট সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমদও বক্তব্য রাখেন। তিনি তার বক্তব্যে বলেন, এদেশের খেয়ে, এদেশে বেঁচে থেকে বার বার মাহমুদুর রহমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে আঘাত করে বক্তব্য রেখেছেন বা রাখছেন। তিনি ১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবের সেমিনারে যেসব বক্তব্য রেখেছেন তাতে ৩০ লাখ শহীদের প্রতি চরম অবজ্ঞা প্রদর্শন করা হয়েছে। তিনি মুক্তিযুদ্ধ এবং বাংলাদেশকে নিয়ে কটুক্তি করেছেন। এটা রাষ্ট্রদ্রোহীতার পর্যায়ে পড়ে।
রাহাত তরফদারের পক্ষে আদালতে আরও যেসব আইনজীবী উপস্থিত ছিলেন, তারা হলেন অ্যাডভোকেট একেএম শফি উদ্দিন আহমদ, অ্যাডভোকেট কিশোর কুমার কর, অ্যাডভোকেট ময়নুল ইসলাম, অ্যাডভোকেট আব্দুল কুদ্দুস, অ্যাডভোকেট মাহফুজুর রহমান, অ্যাডভোকেট সাকি আহমদ, অ্যাডভোকেট ফয়সল, অ্যাডভোকেট টিপু,অ্যাডভোকেট রিপা সিনহা, অ্যাডভোকেট ফৌজিয়া, অ্যাডভোকেট ইমরান প্রমুখ।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ