June 7, 2020, 6:51 am

শিরোনাম :
৬ দফা বাঙালির স্বাধীনতার সনদ- প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং করোনাভাইরাসে আক্রান্ত নির্বাচনে জো বাইডেনই হচ্ছেন ডোনাল্ড ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী যুক্তরাষ্ট্রকে ছাপিয়ে মহামারী মরন ব্যাধী করোনায় একদিনে সর্বোচ্চ মৃত্যু ব্রাজিলে সাবেক স্বাস্থ্য মন্ত্রী জাতাীয় সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের অবস্থা ডিপ ক্রিটিক্যাল- ডা. কনক কান্তি চট্টগ্রাম নগরীর ৩৫নং ওয়ার্ড চাক্তাই এলাকার বিশিষ্ট ব্যবসায়ী এবং শীতল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইয়াসিন সুলতানের উপহার সামগ্রী বিতরণ ফার্মেসীগুলির ডাকাতি ঠেকাতে হাজারীর গলিতে অভিযান করুন-ক্যাব চট্টগ্রাম ৫০ জেলা পুরোপুরি লকডাউন, ১৩ জেলা আংশিক করোনায় আক্রান্ত র‌্যাবের নির্বাহী হাকিম সরওয়ার আলম রাজশাহী বিভাগে আরও ৮৩ জনের দেহে করোনা শনাক্ত এযাবত আক্রান্তের সংখ্যা এক হাজার ২৮৭ জন!

ভারত-পাকিস্তান আবার মুখোমুখি, পাল্টাপাল্টি হুঁশিয়ারি

Spread the love
ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক:
কাশ্মিরে সেনা ঘাঁটিতে জঙ্গি হামলার জন্য পাকিস্তানকে চড়া মূল্য দিতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছে ভারত। পাল্টা হুঁশিয়ারি দিয়ে পাকিস্তান বলেছে, আমরা যে কোনো পরিস্থিতি মোকাবেলার জন্য প্রস্তুত।
শনিবার কাশ্মিরের ভারতীয় সেনা ঘাঁটিতে হামলা চালায় জঙ্গিরা। পাকিস্তান ভিত্তিক জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈয়বা হামলার দায়িত্ব স্বীকার করেছে। ওই হামলায় ছয় সেনা এবং এক সেনার বাবা নিহত হয়। নিরাপত্তা বাহিনীর হামলায় নিহত হয় তিন জঙ্গি।
ভারতের প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামান বলেছেন, পাকিস্তান থেকেই যে জঙ্গি হামলা চালানো হয়েছে তার প্রমাণ আছে।
তিনি সোমবার বলেন, জঙ্গিদের পাকিস্তান সীমান্ত থেকেই নিয়ন্ত্রণ করা হয়েছে। দেশটি সন্ত্রাস বিস্তার করছে এবং অনুপ্রবেশ বাড়াতে সংঘর্ষবিরতি লংঘন করছে। সন্ত্রাসবাদের জন্য পাকিস্তানকে চরম মূল্য দিতে হবে বলে হুঁশিয়ারি দেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা।পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী খুররাম দস্তগীর খান বলেছেন, ভারত অহেতুক অভিযোগ করেছে। কোনো প্রমাণ দিতে পারছে না।
তিনি বলেন, ভারতের সামরিক আগ্রাসনের জবাব দিতে পাকিস্তানের সামরিক বাহিনী সম্পূর্ণ প্রস্তুত। তিনি মিথ্যা অভিযোগ না দিয়ে প্রমাণ দেওয়া এবং নিজেদের ভেতরের সন্ত্রাস দমনে ভারতের প্রতি আহবান জানান। খবর ডন ও রয়টার্স।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ