September 15, 2019, 12:55 am

শিরোনাম :
মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধই আমার মূল লক্ষ; ফরিদ উদ্দিন মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালকে মেডিকেল কলেজ ঘোষণার দাবি জাতীয় সংসদে উত্থাপন কলাপাড়ায় নদীতে পড়ে বার্জ শ্রমিক নিখোঁজ শিবগঞ্জে গুজিয়া উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজের উদ্বোধন তালায় রুগ্ন গাভী জবাই : মাংস ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইদহের শৈলকুপায় প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান পিযুষসহ আটক ৪, অস্ত্র, গুলি, ইয়াবা উদ্ধার কুড়িগ্রামে মুক্তিযোদ্ধাদের জীবনের গল্প নিয়ে স্মৃতিচারণমূলক বীরগাথা শীর্ষক ডকুমেন্টরী ইসলামে আশুরা কেন এত গুরুত্বপূর্ণ দিন রাজারহাটে অটো রিক্সার ধাক্কায় মোটর সাইকেল আরোহির মৃত্যু

ভারতকে হারানোর সামর্থ্য নিউ জিল্যান্ডের আছে: ভেটোরি

Spread the love

ভারতকে হারানোর সামর্থ্য নিউ জিল্যান্ডের আছে: ভেটোরি

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপের সেমি-ফাইনালে শক্তিশালী ভারতকে হারানোর সামর্থ্য নিউ জিল্যান্ডের আছে বলে মনে করেন দেশটির সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেটোরি। তবে বিরাট কোহলির দলকে হারাতে ব্যাটে-বলে শুরুটা খুব ভালো করতে হবে বলে মনে করেন তিনি।

প্রথম তিন ম্যাচে শ্রীলঙ্কা, বাংলাদেশ ও আফগানিস্তানকে হারিয়ে বিশ্বকাপ শুরু করা নিউ জিল্যান্ডের প্রাথমিক পর্বের শেষটা ভালো হয়নি। পাকিস্তান, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের কাছে টানা তিন ম্যাচে হেরে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে থেকে সেমি-ফাইনালে পৌঁছে কেন উইলিয়ামসনের দল। আগামি মঙ্গলবার বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায় সেমি-ফাইনালে ভারতের মুখোমুখি হবে তারা।

শেষ চারে যে কোনো কিছুই সম্ভব বলে মনে করেন ভেটোরি।

“শুরুতে প্রথম দশ ওভারে দারুণ করলে টানা তিন ম্যাচে হারের স্মৃতি খুব দ্রুতই মুছে যেতে পারে।”

ব্যাট হাতে দলকে ভালো শুরু এনে দিতে মার্টিন গাপটিলের ওপর ভরসা রাখছেন ভেটোরি। চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত আট ইনিংসে মাত্র ১৬৬ রান করা গাপটিল ব্যাটিং পরিকল্পনায় গুরুত্বপূর্ণ বলে মনে করেন তিনি।

“অতীতে সে এটা বহুবার করেছে। আর তাকে আমি যতটা চিনি, আমি নিশ্চিত যে আবারও সে ঘুরে দাঁড়াবে এবং খুব দ্রুত পরিস্থিতিটা অন্য রকমের হবে।”

“ভুলে যাবেন না, শ্রীলঙ্কার বিপক্ষে অপরাজিত একটা হাফ-সেঞ্চুরি দিয়ে খুব ভালোভাবেই সে টুর্নামেন্টটা শুরু করেছিল।”

বল হাতে শুরুতে ভারতের শক্তিশালী টপ অর্ডারকে ফেরানোর গুরুত্বও মানছেন ভেটোরি। বল হাতে তার বাজি বাঁহাতি পেসার ট্রেন্ট বোল্ট।

“তাদের শুরু থেকেই আক্রমণাত্মক হতে হবে এবং উইকেট নেওয়ার জন্য বল করতে হবে। যদি আপনি শুরুতে উইকেট তুলে নিতে পারেন এবং ভারতের মিডল অর্ডারের নাগাল পেতে পারেন, তাহলে আপনার একটা সুযোগ আছে।”

“ট্রেন্ট বোল্ট গুরুত্বপূর্ণ হবে। এই ভারতীয় ব্যাটসম্যানদের সে খুব ভালো করে জানে। তাদের আক্রমণাত্মক থাকতে হবে, উইকেট পাওয়ার জন্য বল করতে হবে এবং ট্রেন্টকে শুরুতে, মাঝে ও ডেথে তার জাদু দেখানোর সুযোগ করে দিতে হবে।”

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ