August 22, 2019, 4:36 am

শিরোনাম :
সিংগাইরে জাতীর পিতার ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মিলাদ মাহফিল ও গনভোজের আয়োজন মানুষের কল্যাণে কাজ করতে গিয়ে বারবার মৃত্যুর সম্মুখীন হয়েছি: প্রধানমন্ত্রী গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী জন্মাষ্টমী ঘিরে কঠোর নিরাপত্তা পরিকল্পনা ডিএমপি’র একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা উচ্চ আদালতে তারেকের সর্বোচ্চ সাজার আবেদন করা হবে: ওবায়দুল কাদের চট্টগ্রামে কাভার্ড ভ্যান থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ৩ গ্রেনেড হামলা মামলার আপিল শুনানি ২-৪ মাসের মধ্যে: আইনমন্ত্রী গ্রেনেড হামলায় জড়িতদের বিচারে উদ্যোগ নেবে সরকার: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী গ্রেনেড হামলার সুষ্ঠু তদন্ত হয়নি, জোর করে তারেকের নাম বলানো হয়েছে: রিজভী

ভাইরাল হলো নবাবকন্যা সারা আলির আলিঙ্গন দৃশ্য

Spread the love

ভাইরাল হলো নবাবকন্যা সারা আলির আলিঙ্গন দৃশ্য

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনেতা কার্তিক আরিয়ান ও সারা আলি খান দারুণ রসায়ন উপভোগ করছেন। জনসমে একে অন্যের প্রতি ভালোবাসা প্রদর্শনে কোনো প্রকার লজ্জাবোধ করছেন না দুজন। সোমবার এ যুগলকে ভারতের ল্েণৗ বিমানবন্দরে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। সেই দৃশ্য অন্তর্জালে ভাইরাল হয়েছে।

পাতৌদির নবাব সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান ও ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা কার্তিক আরিয়ানের সম্পর্ক নিয়ে বলিউডে বেশ কিছুদিন ধরেই আলোচনা হচ্ছে। জোর গুঞ্জন, তাঁদের ঘনিষ্ঠতা আরো জোরদার হচ্ছে। তার প্রমাণও মিলছে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, উত্তর প্রদেশের রাজধানীতে কার্তিকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সারা। সেখানে কার্তিকের ‘পতি পত্নী অউর ওহ’ ছবির শুটিং চলছে। মন মানছে না সারার। কার্তিকের সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটাতে মুম্বাই থেকে উড়ে ল্েণৗ চলে যান সারা। বিমানবন্দরের প্রবেশপথে এ যুগল উষ্ণ আলিঙ্গনে আবদ্ধ হন। সেই দৃশ্য ছড়িয়ে পড়েছে অনলাইনে।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ‘ক্রাশ’, একসঙ্গে কফি ডেটে যেতে রাজি। সেই থেকে তাঁদের প্রেম নিয়ে জল্পনার শুরু। প্রকাশ্যে কার্তিককে ক্রাশ বলার পর একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কার্তিকের সঙ্গে সারার হাত মিলিয়ে দেন ‘সিম্বা’ সহ-অভিনেতা রণবীর সিং।

পরে ঘোষণা আসে, লেখক-নির্মাতা ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে জুটি বাঁধছেন সারা ও কার্তিক। একাধিক ভাগের শুটিংও করেছেন দুজন। সেটে তাঁদের ঘনিষ্ঠ উপস্থিতি অনেকের নজরে আসে। এরপর বেশ কয়েক বার একে অন্যের বাড়িতেও গিয়েছেন সারা-কার্তিক। একসঙ্গে জিমে যেতেও দেখা গেছে। একবার গাড়ির ভেতর অন্তরঙ্গ অবস্থায় ক্যামেরাবন্দি হন দুজন।কয়েক দিন আগে বোম্বে টাইমসকে দেওয়া সাাৎকারে পরিচালক ইমতিয়াজ আলি ও সহ-অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগাভাগি করেন কার্তিক আরিয়ান।

সারা সম্পর্কে কার্তিক বলেন, ‘সারা একজন তারকা। ওর হৃদয় সোনায় মোড়ানো। ওর সঙ্গে কাজ দারুণ উপভোগ করেছি। পর্দায় ও ইতিবাচকতা এনেছে। ওর সঙ্গে বারবার কাজ করতে পারলে ধন্য হব।’

এর আগে কার্তিক সম্পর্কে সারা বলেছিলেন, “আমি তো হাসতে হাসতেই বলি, ‘বাইকে কার্তিক আরিয়ানের পেছনের সিটে বসার জন্য আমি তো টাকাপয়সা পেয়েছি।’ মানে বলতে চাইছি, যেকোনো মেয়েই এটা করতে চাইবে।”

২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবসে মুক্তি পাবে সারা ও কার্তিকের প্রথম জুটি বাঁধা ‘লাভ আজকাল টু’। এ ছবির প্রথম কিস্তি মুক্তি পায় ২০০৯ সালে, যেখানে প্রধান চরিত্রে ছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। সূত্র : হিন্দুস্তান টাইমস

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ