August 23, 2019, 2:44 am

শিরোনাম :
তোয়াকুল ছাত্র জমিয়তের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থান উচ্চ বিদ্যালয়ে ডেঙ্গু প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে জনসেচনতামূলক র‌্যালী ও লিফলেট বিতরন বোয়ালমারীতে প্রাইম ব্যাংক কর্মকর্তার বিদায় বরণ অনুষ্ঠান সারিয়াকান্দিতে বজ্রঘাতে মানুষ সহ গরুর মৃত্যু তাহিরপুর প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে তাহিরপুর প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ দেশে সত্যিকারের হিরো কৃষক- কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি এলাকায় মিশ্র প্রতিক্রিয়া তালায় এক বৃদ্ধ রহস্যজনকভাবে আত্নহত্যা আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচী খুন কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধর্ষণ শেষে হত্যার অভিযোগ জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাথে নার্সিং শিক্ষার্থীদের মত বিনিময় সভা

ভক্তকেই বিয়ে করলেন রাখি

Spread the love

ভক্তকেই বিয়ে করলেন রাখি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বহুদিন থেকেই জল্পনা কল্পনা চলছিল বলিউড তারকা রাখি সাওয়ান্তের বিয়ে নিয়ে। সম্প্রতি যা আরো তীব্র হয়ে উঠেছে। অবশেষে নিজের বিয়ের খবর নিজেই ঘোষণা দিয়ে জানালেন রাখি।

গত ২৮ জুলাই মুম্বাইয়ের আন্ধেরি প্রদেশের একটি পাঁচ তারা হোটেলে হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাখি। পাত্র তারই এক ভক্ত! যার নাম রিতেশ রিতেশ। তিনি যুক্তরাজ্যের একজন ব্যবসায়ী বলে জানিয়েছেন রাখি।

নিজ ভক্তকে বিয়ে করার বিষয়ে এক বিবৃতিতে রাখি জানান যে, আমি আমার ভক্তকে বিয়ে করেছি, যে আমাকে সত্যই অনেক ভালবাসে।

ভক্তকে বিয়ে করার কারণ জানিয়ে রাখি বলেন, ভক্তরা আমাকে প্রতিদিন ই নানা মেসেজ পাঠায়। কিন্তু একদিন আমার প্রচণ্ড মন খারাপ ছিলো। হঠাৎ একটি মেসেজ এল যে, যেখানে আমার মন খারাপের কারণ জানতে চাওয়া হয়। এমন মেসেজ দেখেতো আমি অবাক! ভক্তকে জিজ্ঞেস করলাম সে কীভাবে বিষয়টি জানতে পারলো! তখন সে জানালো, বহুদিন ধরে সে আমার ভক্ত, আমার অনুভূতিগুলো সে পড়তে পারে! সেদিনই বুঝেছিলাম, আমরা এক অন্যের!

যদিও ভক্তকে বিয়ের খবরটি ফাঁস হওয়ার পর প্রথমে তা অস্বীকার করেছিলেন রাখি। কিন্তু পরে নিজেই জানান বিয়ের কথা।

এর আগেও একবার তার বিয়ের খবর শোনা গিয়েছিল। গত বছর সামাজিক যোগাযোগ মাধ্যমের তারকা দীপক কালালকে বিয়ে করার ঘোষণা দিলেও শেষমেশ সেই বিয়ে আর হয়নি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ