May 23, 2020, 6:20 am

শিরোনাম :
করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মারা গেছেন দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া ৩ নং মোগড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আদমপুর গ্রামে আজ শুক্রবার দুই জনের দেহে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবি’র ত্রাণ বিতরণ ওয়াহিদ সিদ্দেক উচ্চবিদ্যালয়ে পবিত্র মাহে রামাদান উপলক্ষে আকর্ষণীয় ক্বিরাত প্রতিযোগিতা ২০২০ অনুষ্ঠিত বোয়ালমারীতে চাল উদ্ধারের ঘটনায় মামলা আখাউড়ায় করোনা ভাইরাসের থাবা থেকে বাঁচাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এসআই তাজুল ইসলাম আখাউড়ায় তিন জনের দেহে নতুন করে কোন ভাইরাস শনাক্ত রংপুর শিক্ষার্থীদের বিভিন্ন দাবি নিয়ে সংবাদ সম্মেলন কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থার উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন বিজিবি-১ রাজশাহী মুন্ডুমালা পৌরসভায় সহধর্মিণীকে নিয়ে ৬৫০টি অসহায় পরিবারের মাঝে সাইদুর রহমানের ঈদ উপহার বিতরণ!

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া ৩ নং মোগড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আদমপুর গ্রামে আজ শুক্রবার দুই জনের দেহে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত

Spread the love

মোঃ সিজান খাঁন সোহাগ, কিশোরগঞ্জ ব্যুরো প্রধান ঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া ৩ নং মোগড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আদমপুর গ্রামে আজ শুক্রবার দুই জনের দেহে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
ঢাকা থেকে আগত আদমপুর গ্রামের দুধ নাহার (৪৩), মাসুদ মিয়া (১৩) করোনা ভাইরাস (কভিড – ১৯) শনাক্ত হয়েছে। তাদেরকে আজ ব্রাহ্মণবাড়িয়া বক্ষব্যাধি হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে প্রেরণ করা হয়েছে।
তাছাড়াও আক্রান্ত ব্যক্তিরা চলাফেরা করেছে এমন চারটি বাড়ি লকডাউন করা হয়েছে। এমন পরিস্থিতিতে বাহির থেকে ঈদ উপলক্ষে এই উপজেলায় অন্য লোকদের না আসার জন্য বলা হয়েছে।
আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা এসময় এলাকার সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন তারা যেন সবসময় নিজেদর প্রতি খেয়াল রাখে পরিবার তথা পুরো সমাজের দিকে খেয়াল রেখে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করে সেই সাথে জরুরী কাজ ছাড়া অযথা বাড়ির বাহিরে ঘুরাফেরা থেকে বিরত থাকে সরকারের পক্ষ থেকে দেওয়া সচেতন মূলক নির্দেশনা মেনে চলার জন্য ও বিশেষভাবে আহবান জানান।
ডিটেকটিভ/২৩ মে ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ