June 1, 2020, 4:56 pm

শিরোনাম :
শিবগঞ্জে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে করোনায় আক্রান্ত রোগির পাশে দাড়ালেন সৈয়দ নুরুল ইসলাম এসপি! কলাপাড়ায় জীবানু মুক্তকরন টার্নেল স্থাপণ কলাপাড়া খাদ্যবান্ধব কর্মসূচীর চাল আত্মসাতের অভিযোগে দূদকের মামলা আলফাডাঙ্গায় কৃষকদের কাছ থেকে ধান কেনার জন্য উন্মুক্ত লটারি রাজাপুরে গ্রামে এসে ঢাবি শিক্ষার্থীর লঙ্কাকান্ড,আতঙ্কে এলাকাবাসী ! করোনাভাইরাস মোকাবেলায় সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে বলে-স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক স্বপন তাহিরপুরে আহত সাংবাদিকের মামলা নেয়নি থানা পুলিশ: প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিক্ষোভে অংশ নেয়া নিউইয়র্ক সিটি মেয়র বিল ডি ব্ল্যাসিওর মেয়ে গ্রেফতার হয়েছেন ইরানে ভালোবাসার মানুষকে বিয়ের অপরাধে ১৪ বছর বয়সী মেয়েকে হত্যা করলেন বাবা বাবা-মাকে ছেড়ে আলাদা সংসার পাতার চাপ দিলে স্ত্রীকে ডিভোর্স দেয়া যাবে বলে মন্তব্য করেছেন ভারতের কেরালা রাজ্যের হাইকোর্ট

ব্যাট-বলের জমজমাট লড়াই কিংস্টনে

Spread the love

ব্যাট-বলের জমজমাট লড়াই কিংস্টনে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

 

কিংস্টনে প্রথম দিন দারুণ লড়াই দেখা গেছে ব্যাট-বলের। লড়াকু দুই ফিফটিতে ভারতকে টেনেছেন বিরাট কোহলি ও মায়াঙ্ক আগারওয়াল। তবে জ্যামাইকা টেস্টের শুরুর দিন সবচেয়ে বেশি উজ্জ্বল ছিলেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার। দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা শেষে ভারতের সংগ্রহ ৫ উইকেটে ২৬৪ রান। হনুমা বিহারী ৪২ ও রিশাভ পান্ত ২৭ রানে ব্যাট করছেন। এরইমধ্যে ষষ্ঠ উইকেটে ৬২ রানের জুটি গড়েছেন তারা। স্যাবিনা পার্কে শুক্রবার টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই লোকেশ রাহুলকে হারায় ভারত। বোলিংয়ে এসে নিজের প্রথম ওভারে এই ওপেনাকে ফিরিয়ে দেন হোল্ডার। চেতেশ্বর পুজারাকে দ্রুত ফেরান অভিষিক্ত দীর্ঘদেহী অফ স্পিনার রাকিম কর্নওয়াল। শুরুতে কোহলিকে বেশ ভোগান কর্নওয়াল। সে সময় দলকে টানেন ওপেনার আগারওয়াল। লাঞ্চের পর ধীরে ধীরে ছন্দ ফেরে কোহলির ব্যাটে। এগিয়ে যেতে থাকে ভারত। ৫৩ রানে রিভিউ নিয়ে বাঁচা আগারওয়াল থামেন ৫৫ রানে। তাকে কট বিহাইন্ড করে ৬৯ রানের জুটি ভাঙেন হোল্ডার। প্রথম টেস্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতা অজিঙ্কা রাহানে ছিলেন সাবধানী। কোহলির সঙ্গে তার জমে যাওয়া জুটি ভাঙেন কেমার রোচ। ২৪ রান করে অভিষিক্ত কিপার জামার হ্যামিল্টনের গ্লাভসে ধরা পড়েন রাহানে। দারুণ লাইন লেংথে বোলিং করে ব্যাটসম্যানদের ভোগাচ্ছিলেন হোল্ডার। দুই দিকেই সুইং করিয়ে সফরকারীদের রেখেছিলেন ভাবনার মাঝে। এই পেসারই থামান কোহলিকে। ১০ চারে ৭৬ রান করে ফিরেন ভারত অধিনায়ক। ২০২ রানে পাঁচ উইকেট হারানো ভারতকে টানছেন বিহারী ও পান্ত। শেষ বেলায় ভালোভাবে সামাল দিয়েছেন দ্বিতীয় নতুন বল। তাদের দৃঢ়তায় প্রথম ইনিংসে বড় সংগ্রহের আশা বাঁচিয়ে রেখেছে ভারত। ৩৯ রানে ৩ উইকেট নিয়ে ওয়েস্ট ইন্ডিজের সেরা বোলার হোল্ডার। একটি করে উইকেট নেন রোচ ও কর্নওয়াল।

সংক্ষিপ্ত স্কোর:

ভারত ১ম ইনিংস: ৯০ ওভারে ২৬৪/৫ (রাহুল ১৩, আগারওয়াল ৫৫, পুজারা ৬, কোহলি ৭৬, রাহানে ২৪, বিহারী ৪২*, পান্ত ২৭*; রোচ ১৯-৭-৪৭-১, গ্যাব্রিয়েল ১২-০-৫৭-০, হোল্ডার ২০-৬-৩৯-৩, কর্নওয়াল ২৭-৮-৬৯-১, চেইস ১২-৪-৩১-০)

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ