December 7, 2019, 4:36 am

শিরোনাম :
৬ ঘণ্টা হৃদস্পন্দন বন্ধ থাকার পরও বেঁচে উঠেছেন এক নারী খালেদা জিয়ার জামিনের বিষয়টি সম্পূর্ণ নির্ভর করছে আদালতের ওপর -মোহাম্মদ নাসিম এমপি বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পার মৃত্যুরহস্য উদ্ঘাটনে দুটি জুতার ছাপকে কেন্দ্র করে চলছে তদন্ত,হত্যা’র বিচার চেয়ে মানববন্ধন রাজশাহীর তানোরে থানা পুলিশের হাতে ডাবল ওয়ারেন্ট ভুক্ত ১ আসামি গ্রেফতার পঞ্চগড়ে অটোরিক্সার সংগে ট্রাকের সংঘর্ষে ২ জনে মৃত্যু রাজশাহীতে জেলা যুব ঐক্য পরিষদের কর্মী সমাবেশ অনুষ্ঠিত র‌্যাব-৫ এর পৃথক ৪টি অভিযানে ইয়াবা, ফেন্সিডিল, বিদেশীমদসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার মৌলভীবাজার সদর বাহার মর্দান সমাজ কল্যান সমিতির মেধা যাচাই পরীক্ষা ২০১৯ সম্পন্ন হয়েছে সুস্থ সংস্কৃতির মাধ্যমে অপসংস্কৃতি দূর হবে; ভাইস চেয়ারম্যান কয়েছ জর্ডান ইসরাইলের সঙ্গে গ্যাস চুক্তি বাতিল করবে

ব্যাট-বলের জমজমাট লড়াই কিংস্টনে

Spread the love

ব্যাট-বলের জমজমাট লড়াই কিংস্টনে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

 

কিংস্টনে প্রথম দিন দারুণ লড়াই দেখা গেছে ব্যাট-বলের। লড়াকু দুই ফিফটিতে ভারতকে টেনেছেন বিরাট কোহলি ও মায়াঙ্ক আগারওয়াল। তবে জ্যামাইকা টেস্টের শুরুর দিন সবচেয়ে বেশি উজ্জ্বল ছিলেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার। দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা শেষে ভারতের সংগ্রহ ৫ উইকেটে ২৬৪ রান। হনুমা বিহারী ৪২ ও রিশাভ পান্ত ২৭ রানে ব্যাট করছেন। এরইমধ্যে ষষ্ঠ উইকেটে ৬২ রানের জুটি গড়েছেন তারা। স্যাবিনা পার্কে শুক্রবার টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই লোকেশ রাহুলকে হারায় ভারত। বোলিংয়ে এসে নিজের প্রথম ওভারে এই ওপেনাকে ফিরিয়ে দেন হোল্ডার। চেতেশ্বর পুজারাকে দ্রুত ফেরান অভিষিক্ত দীর্ঘদেহী অফ স্পিনার রাকিম কর্নওয়াল। শুরুতে কোহলিকে বেশ ভোগান কর্নওয়াল। সে সময় দলকে টানেন ওপেনার আগারওয়াল। লাঞ্চের পর ধীরে ধীরে ছন্দ ফেরে কোহলির ব্যাটে। এগিয়ে যেতে থাকে ভারত। ৫৩ রানে রিভিউ নিয়ে বাঁচা আগারওয়াল থামেন ৫৫ রানে। তাকে কট বিহাইন্ড করে ৬৯ রানের জুটি ভাঙেন হোল্ডার। প্রথম টেস্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতা অজিঙ্কা রাহানে ছিলেন সাবধানী। কোহলির সঙ্গে তার জমে যাওয়া জুটি ভাঙেন কেমার রোচ। ২৪ রান করে অভিষিক্ত কিপার জামার হ্যামিল্টনের গ্লাভসে ধরা পড়েন রাহানে। দারুণ লাইন লেংথে বোলিং করে ব্যাটসম্যানদের ভোগাচ্ছিলেন হোল্ডার। দুই দিকেই সুইং করিয়ে সফরকারীদের রেখেছিলেন ভাবনার মাঝে। এই পেসারই থামান কোহলিকে। ১০ চারে ৭৬ রান করে ফিরেন ভারত অধিনায়ক। ২০২ রানে পাঁচ উইকেট হারানো ভারতকে টানছেন বিহারী ও পান্ত। শেষ বেলায় ভালোভাবে সামাল দিয়েছেন দ্বিতীয় নতুন বল। তাদের দৃঢ়তায় প্রথম ইনিংসে বড় সংগ্রহের আশা বাঁচিয়ে রেখেছে ভারত। ৩৯ রানে ৩ উইকেট নিয়ে ওয়েস্ট ইন্ডিজের সেরা বোলার হোল্ডার। একটি করে উইকেট নেন রোচ ও কর্নওয়াল।

সংক্ষিপ্ত স্কোর:

ভারত ১ম ইনিংস: ৯০ ওভারে ২৬৪/৫ (রাহুল ১৩, আগারওয়াল ৫৫, পুজারা ৬, কোহলি ৭৬, রাহানে ২৪, বিহারী ৪২*, পান্ত ২৭*; রোচ ১৯-৭-৪৭-১, গ্যাব্রিয়েল ১২-০-৫৭-০, হোল্ডার ২০-৬-৩৯-৩, কর্নওয়াল ২৭-৮-৬৯-১, চেইস ১২-৪-৩১-০)

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ