February 21, 2020, 12:53 pm

শিরোনাম :
তাহিরপুরে মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতা মৌলভীবাজারে,মহান একুশে আন্তর্জাতিক মাতৃভাষা উৎযাপন সুন্দরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত লামা উপজেলা ফাইতং ইউনিয়ন ৩নং ওয়ার্ডে এম আব্দুর হাই প্রাথমিক বিদ্যালয় আমতলীপাড়া বেনাপোল নো-ম্যান্সল্যান্ডে মাতৃভাষা দিবস পালনে দু’বাংলার ভাষা প্রেমীদের মিলন মেলা প্রবাসী চম্পার মানবতায় মুগ্ধ লালপুরবাসী লালপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস পালিত ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনায় চৌদ্দগ্রামে হামদর্দের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষুধ বিতরণ ভারতের ভালো আচরণ না পেলেও ঘটনাক্রমে মোদিকে পছন্দ করি-মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ৫০ হাজার কোটি টাকা চেয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি

ব্যস্ত সময়ে ইয়ামি

Spread the love

ব্যস্ত সময়ে ইয়ামি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। গত বছর ‘কাবিল’ ছবিতে হৃত্বিক রোশনের নায়িকা হয়ে বড় ধরনের সাফল্যের স্বাদ পেয়েছিলেন। সুন্দরী এই মডেল, অভিনেত্রী আবার হৃত্বিকের বিপরীতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন।

বিখ্যাত গণিতবিদ আনন্দ কুমারের বায়োপিকে হৃত্বিক রোশনের বিপরীতে অভিনয়ের প্রস্তাব পেয়ে ইয়ামি রীতিমতো পুলকিত। বর্তমানে শহিদ কাপুরের সঙ্গে ‘বাত্তি গুল মিটার চালু’ ছবিতে কাজ করছেন ইয়ামি।

এখানে এক রাগি একরোখা তরুণী আইনজীবীর ভূমিকায় তাকে দেখা যাবে। এ ছবিতে শ্রদ্ধা কাপুরও আছেন। আরও বেশকিছু ভালো ভালো ছবিতে তার অভিনয়ের কথা চূড়ান্ত হয়ে আছে। সব মিলিয়ে ক্যারিয়ারে রমরমা ভাবটি বেশ স্পষ্ট হয়ে উঠেছে।

একদা নায়ক পুলকিত স¤্রাটের সঙ্গে তার সম্পর্ক গভীরে পৌঁছুলেও এখন সেই সম্পর্ক নেই। তাহলে কার সঙ্গে ইয়ামির একান্ত সময় কাটছে বর্তমানে, তেমন প্রশ্নের জবাব ঝটপট জবাব দেন এই সুন্দরী নায়িকা, ‘এখন কারো সঙ্গে একান্ত সময় কাটানোর ফুরসত নেই। আবার হাতেও এখন একদম সময় নেই। বর্তমানে কাজের ব্যস্ততার মধ্যেই ডুবে থাকতে চাই। অভিনয় ছাড়া অন্য কিছু নিয়ে ভাবতে চাই না আপাতত।’

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ