May 31, 2020, 10:32 pm

শিরোনাম :
আলফাডাঙ্গায় জীবন বাঁচাতে সংবাদ সম্মেলন করলেন এক বৃদ্ধ রাজশাহীর পুঠিয়ায় কাঠমিস্ত্রির কাজ করে এবারের এসএস’সি পরীক্ষায় সফল রাসেল মিয়া! কৃষক পর্যায়ে রাজাহীর তানোরে নূর মোহাম্মদের ক্ষেতে ৩৭ প্রকারের নতুন ধান উদ্ভাবন! র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযান হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার! পটুয়াখালীতে অতিরিক্ত যাত্রী বহনের দায়ে সুন্দরবন লঞ্চকে বিশ হাজার টাকা জরিমানা চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার গোয়াইনঘাটে জমিয়তের ১লক্ষ টাকার ত্রাণ বিতরণ করোনা পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত এইচএসসি পরীক্ষা নয় -ডা. দিপু মনি বক‌শিগঞ্জে জনপ্রতি‌নি‌ধি ও সরকা‌রি কর্মকর্তা-কর্মচারী‌দের সুরক্ষা সামগ্রী বিতরণ মৌলভীবাজার নাজিরাবাদ ইউনিয়নের আটঘর এলাকায় এক ব্যক্তিকে গলা কেটে হত্যা

বোয়ালমারীতে ৭০ কার্টুন নকল মশার কয়েল আটক

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে ঃ

ফরিদপুরের বোয়ালমারী পৌর শহরের কৃষি ব্যাংকের সামনে থেকে সোমবার (০৯.০৯.১৯) সকালে ৭০ কার্টুন নকল মশার কয়েল আটক করেছে থানা পুলিশ। বাজারের ব্যবসায়ী গোপাল এন্টারপ্রাইজের গোডাউন থেকে কার্টুনগুলো জব্দ করা হয়।জানা যায়, বোয়ালমারী বাজারের পাইকারী ব্যবসায়ী গোপাল এন্টারপ্রাইজের সত্বাধিকারী গোপাল সাহা দীর্ঘদিন ধরে বিভিন্ন নকল পণ্যের ব্যবসা করে আসছে। আটককৃত কয়েলগুলো সুনামধন্য কয়েল উৎপাদনকারী কাজী এন্টারপ্রাইজের ঈগল মশার কয়েলের মনোগ্রামযুক্ত।কাজী এন্টারপ্রাইজের স্থানীয় ডিলার কামরুজ্জামান সুলতান জানান, আটককৃত কয়েলগুলো নকল। সুনামধন্য এই প্রতিষ্ঠানটির মনোগ্রাম ব্যবহার করে বেশি লাভের আশায় নকল কয়েল বাজারজাত করে আসছে গোপাল সাহা। সোমবার সকালে নছিমন ভরে কয়েলগুলো বোয়ালমারীর বাইরে থেকে আমদানি করে গোডাউনে মজুদ করার সময় আমি পুলিশকে অবহিত করি। পুলিশ সরেজমিনে এসে ক্রয়ের কোন বৈধ কাগজপত্র না পাওয়ায় কয়েলগুলো আটক করে নছিমনসহ থানায় নিয়ে যায়।এ ব্যাপারে গোপাল সাহা বলেন, আমি কম টাকায় গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার হলুদভিটা বাজারে এক ব্যবসায়ীর নিকট থেকে কয়েলগুলো ক্রয় করে এনেছি। কয়েলগুলো নকল নয়। তবে তিনি ওই ব্যবসায়ীর নাম বলতে পারেননি।
বোয়ালমারী থানার উপপুলিশ পরিদর্শক মো. ইমরান হোসেন বলেন, আমরা খবর পেয়ে নছিমনসহ কয়েলগুলো আটক করেছি। কাগজপত্র যাচাই বাচাই করে দেখা হচ্ছে। কয়েলগুলো নকল হলে গোপাল সাহার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রাইভেট ডিটেকটিভ/০৯ সেপ্টেম্বর ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ