September 9, 2019, 10:05 am

শিরোনাম :
মৌলভীবাজার সদর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ে পবিএ আশুরা পালিত জামালপুরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদাণ করেছে পাট চাষী ও ব্যবসায়ীরা বোয়ালমারীতে ৭০ কার্টুন নকল মশার কয়েল আটক জৈন্তাপুরে জমকালো আয়োজনে বঙ্গবন্ধ গোল্ডকাপ অনূধ্ব-১৭ উদ্বোধন কুয়াকাটায় সংস্কারের অভাবে ধংস হচ্ছে রাখাইনদের আড়াই’শ বছরের পালতোলা নৌকা চৌদ্দগ্রামে ডেঙ্গু মশা নিধনের  ্ঔষুধ ও মেশিন বিতরণ সাঘাটা থানার সাবেক ওসির বিদায় সংবর্ধনা ও নবাগত ওসির যোগদানে পরিচিতি সভা র‌্যাব-৫ এর প্রতিদিনের চলমান অভিযানে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক বোসপাড়া ফাঁড়ির ইনর্চাজ এস আই মনিরের বিরুদ্ধে আরএমপি কমিশনারের কাছে লিখিত অভিযোগ ডিবি পুলিশের অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

বোয়ালমারীতে ৭০ কার্টুন নকল মশার কয়েল আটক

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে ঃ

ফরিদপুরের বোয়ালমারী পৌর শহরের কৃষি ব্যাংকের সামনে থেকে সোমবার (০৯.০৯.১৯) সকালে ৭০ কার্টুন নকল মশার কয়েল আটক করেছে থানা পুলিশ। বাজারের ব্যবসায়ী গোপাল এন্টারপ্রাইজের গোডাউন থেকে কার্টুনগুলো জব্দ করা হয়।জানা যায়, বোয়ালমারী বাজারের পাইকারী ব্যবসায়ী গোপাল এন্টারপ্রাইজের সত্বাধিকারী গোপাল সাহা দীর্ঘদিন ধরে বিভিন্ন নকল পণ্যের ব্যবসা করে আসছে। আটককৃত কয়েলগুলো সুনামধন্য কয়েল উৎপাদনকারী কাজী এন্টারপ্রাইজের ঈগল মশার কয়েলের মনোগ্রামযুক্ত।কাজী এন্টারপ্রাইজের স্থানীয় ডিলার কামরুজ্জামান সুলতান জানান, আটককৃত কয়েলগুলো নকল। সুনামধন্য এই প্রতিষ্ঠানটির মনোগ্রাম ব্যবহার করে বেশি লাভের আশায় নকল কয়েল বাজারজাত করে আসছে গোপাল সাহা। সোমবার সকালে নছিমন ভরে কয়েলগুলো বোয়ালমারীর বাইরে থেকে আমদানি করে গোডাউনে মজুদ করার সময় আমি পুলিশকে অবহিত করি। পুলিশ সরেজমিনে এসে ক্রয়ের কোন বৈধ কাগজপত্র না পাওয়ায় কয়েলগুলো আটক করে নছিমনসহ থানায় নিয়ে যায়।এ ব্যাপারে গোপাল সাহা বলেন, আমি কম টাকায় গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার হলুদভিটা বাজারে এক ব্যবসায়ীর নিকট থেকে কয়েলগুলো ক্রয় করে এনেছি। কয়েলগুলো নকল নয়। তবে তিনি ওই ব্যবসায়ীর নাম বলতে পারেননি।
বোয়ালমারী থানার উপপুলিশ পরিদর্শক মো. ইমরান হোসেন বলেন, আমরা খবর পেয়ে নছিমনসহ কয়েলগুলো আটক করেছি। কাগজপত্র যাচাই বাচাই করে দেখা হচ্ছে। কয়েলগুলো নকল হলে গোপাল সাহার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রাইভেট ডিটেকটিভ/০৯ সেপ্টেম্বর ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ