February 25, 2020, 4:19 am

শিরোনাম :
যশোর -৬ কেশবপুর আসনে বিএনপির প্রার্থী আবুল হোসেন আজাদ মোরেলগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামীলীগ প্রার্থীর মতবিনিময় অবৈধ পুকুর খননের অপরাধে রাজশাহীর তানোরে ১ জনকে ১৮ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান কুমিল্লায় ৪০ হাজার পিস ইয়াবাসহ দুই তরুণী আটক সংবাদ সম্মেলনে জানালেন এসপি সৈয়দ নুরুল ইসলাম ভোলা তজুমদ্দিনের ইংরেজি শিক্ষককে অপহরণের চেষ্টা যশোরের বাঁকড়ায় পরিত্যক্ত অবস্থায় ৩৬২ বোতল ফেন্সিডিল উদ্ধার কুয়াকাটায় মুজিববর্ষে ক্রিকেট টুর্নামেন্ট খেলায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ ৩২ বছর আগের দুর্নীতির মামলা ২ মাসে নিষ্পত্তির নির্দেশ সুন্দরগঞ্জে নৃ-গোষ্ঠি শিক্ষার্থীদেরকে সহায়তা প্রদান জগন্নাথপুরে মেয়র প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ শুরু

বোয়ালমারীতে ১১টি গাঁজার গাছসহ চাষী আটক

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকেঃ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের সেবানন্দপুর গ্রাম থেকে মঙ্গলবার (১১.০২.১২) রাতে ১১টি গাঁজার গাছসহ শাহবুল ওরফে আশরাফুল (২৪) নামের এক যুবককে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ। শাহবুল সেবানন্দপুর গ্রামের মৃত হাসেম মাতুব্বরের ছেলে। সে পেশায় ভ্যান চালক। এ ঘটনায় উপপুলিশ পরিদর্শক আশুতোষ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে শাহবুলকে একমাত্র আসামি করে মামলা করেছেন। মামলা নম্বর ১০।
মামলার তদন্ত কর্মকর্তা উপপুলিশ পরিদর্শক সাইফুদ্দিন জানান, শাহবুল ওরফে আশরাফুল তার সোয়ার ঘরের বাথরুমের পাশে গাঁজা গাছের চাষ করছিল। গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ১১টি গাজার গাছ জব্দ করি এবং শাহবুলকে আটক করি। শাহবুলকে বুধবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/১২ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ