April 7, 2020, 4:29 pm

শিরোনাম :
ঝিকরগাছায় গঠিত কল্যাণ তহবিলে ইউএনও উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সম্পুর্ন বেতনের টাকা দিলেন রাজারহাটে করোনা সন্দেহে তিন জনের নমূনা কেশবপুরের সাগরদাঁড়ি ইউনিয়নে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হওয়া ২৫শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ মহিপুরে শিশু নির্যাতনের ৪৮ঘন্টা পেরিয়ে গেলেও মামলা নেয়নি পুলিশ লক্ষ্মীপুরে খোলা বাজারে ১০ টাকা কেজি চাল বিক্রয় করেন বেল্লাল ক্বারী মহিপুরে সংখ্যালঘুর ৬০বছরের ভোগদখলীয় জমি দখল করে ঘর নির্মাণ নবাবগঞ্জে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ চৌদ্দগ্রামে করোনায় আক্রান্তদের স্বেচ্ছায় সেবা প্রদানে আগ্রহী চিওড়া আনন্দ সংঘ স্বাস্থ্য সেবা ইউনিট তাহিরপুরে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে আটক ২ ১০ টাকা কেজির চাল বিতরণে অনিয়ম-কলাপাড়ায় চার হাজার ভুয়া কার্ডধারী

বোয়ালমারীতে ১০টাকা কেজি চাউলের ডিলারের বিরুদ্ধে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকেঃ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের খাদ্য বান্ধব অতিদরিদ্রদের মধ্যে ১০ টাকা কেজি দরে চাউল বিক্রির ডিলারের বিরুদ্ধে ওজনে চাউল কম দেয়া এবং অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, উপজেলার ময়নার ইউনিয়নের বর্ণিচর গ্রামের বাসিন্দা ও উপজেলা আ’লীগের সদস্য মো. মাহফিজুর রহমান পাখি ময়না ইউনিয়নের ১০ টাকা কেজি দরের চাউল বিক্রির ডিলার। তিনি ২৩ মার্চ ২০২০ ইং তারিখ সোমবার  সকাল ৯টা থেকে বর্ণিচর বাজারে দরিদ্রদের মধ্যে চাল বিক্রি শুরু করেন। এ সময় প্রত্যেক কার্ডধারীর কাছ থেকে ১০ টাকা করে বেশি নিয়ে সরকারি চাউল বিক্রি করছিল। এ ছাড়া তার বিরুদ্ধে ওজনেও কম দেয়ার অভিযোগ উঠে। এ ঘটনা জানতে পেরে দুপুর ১২টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি উপস্থিত কার্ডধারী চাউল ক্রেতাদের সাথে কথা বলে ঘটনার সত্যতা পান।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ছাব্বির আহমেদ বলেন, উপস্থিত চাউল ক্রেতারা ১০টাকা বেশি নেওয়ার বিষয় অভিযোগ করেছেন। আমি ইউএনও স্যারকে বিষয়টি জানিয়েছি। সংশ্লিষ্ট ডিলার ও ইউনিয়নের চেয়ারম্যানকে আজ ২৩ মার্চ ২০২০ ইং তারিখ সোমবার বিকেলে ইউএনও স্যারের কার্যালয়ে উপস্থিত হতে বলা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/২৩ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ