July 17, 2019, 10:37 am

শিরোনাম :
বোয়ালমারীতে ঘরে ঢুকে আসবাবপত্র ভাংচুর বোয়ালমারী মহিলা কলেজে অনার্স ব্যবহারিক পরীক্ষায় অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ তালায় ছোট ভাইয়ের লাশ দেখে বড় ভাইয়েরও মৃত্যু, এলাকায় শোক নাইখ্যংছড়ি উপজেলা সীমান্তে যৌথবাহিনি -সন্ত্রাসী গ্রুপের মধ্যে গুলাগুলি বিনিময় ১ জন নিহত অনলাইন পত্রিকায় ও ভিডিও পোষ্টে মিথ্যা সংবাদ প্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানালেন মুসলেম চেয়ারম্যান রাজধানীতে র‌্যাবের অভিযান; ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার তানোর থানা পুলিশ কর্তৃক ওয়ারেন্টভুক্ত ও মাদকসেবী ২আসামী গ্রেফতার রাজশাহী নার্সিং কলেজের শিক্ষার্থীদের চার দফা দাবিতে বিক্ষোভ নওগাঁর মান্দায় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাইকগাছায় মফস্বল সাংবাদিক ফোরামের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বোয়ালমারীতে বীমা অফিসে আটকে ব্যবসায়ীকে নির্যাতন

Spread the love

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি ঃ

ফরিদপুরের বোয়ালমারী পৌর সদর বাজারের কৃষি ব্যাংক সংলগ্ন পপুলার লাইফ ইনসুরেন্স কোম্পানীর অফিসে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে আটকে রেখে নির্যাতন করা অভিযোগ উঠেছে।গত ০৯.০৭.১৯ মঙ্গলবার  বিকেলে এ ঘটনা ঘটে। পরে ওই যুবকের এক আত্মীয় এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়। নির্যাতিত আল আমিন খন্দকার (২১) জানায়, সে আলফাডাঙ্গা উপজেলার শিরগ্রাম বাজারে জুতা স্যান্ডেলের ব্যবসা করে। পপুলার লাইফের মাঠ কর্মী উজির শেখ ১ লাখ ৫০ হাজার টাকা ঋণ দেয়ার কথা বলে তার নিকট থেকে কুড়ি হাজার টাকা নেয়। ঋণের টাকা নেয়ার জন্য সে পপুলার লাইফ ইনসুরেন্স কোম্পানীর বোয়ালমারী সার্ভিসিং সেল এর অফিসে ৮/১০ দিন ধরে ঘুরতে থাকে। ঘটনার দিন বিকেলে অফিসের শাখা সমন্বয়কারী আতিকুল ইসলাম মিন্টু কথা কাটাকাটির এক পর্যায়ে প্রথমে হাত দিয়ে পরে লাঠি দিয়ে শারিরীক নির্যাতন চালায়। তার (আল আমিন) পিতা বোয়ালমারী উপজেলার শেখর গ্রামের খন্দকার পিয়ার আলীর মাধ্যমে খবর পেয়ে আত্মীয় সিরাজ সিকদার তাকে উদ্ধার করে। সন্ধ্যায় অফিসে বসে মিন্টু, মিন্টুর বড় ভাই কামাল হোসেন, সিরাজ সিকদার এবং পিয়ার আলীর সালিশ বৈঠকে ঘটনা মিমাংসা করে আল আমিনের কুড়ি হাজার টাকা ফেরত দেয়া হয়।খন্দকার পিয়ার আলী টাকা ফেরত পাওয়ার কথা স্বীকার করে বলেন, তার ছেলেকে ফুসলিয়ে ঋণ দেয়ার কথা বলে কুড়ি হাজার টাকা নেয় উজির শেখ। পরবর্তীতে ঋণ না দিয়ে এবং জামানতের টাকা ফেরত না দিয়ে তালবাহানা করতে থাকে। ঘটনার দিন টাকা আনতে গেলে তাকে অফিসে আটকিয়ে মারপিট করে।
পপুলার লাইফ ইনসুরেন্স কোম্পানী বোয়ালমারী সার্ভিসিং সেল এর শাখা সমন্বয়কারী আতিকুল ইসলাম মিন্টু জানান, আল আমিন তাকে ফোনে হুমকি দিয়েছিল তাই দুই/একটি চড়-থাপ্পড় দিয়েছে। পরে আল আমিনের বাবা আসলে টাকা ফেরত দিয়ে দেওয়া হয়।

প্রাইভেট ডিটেকটিভ/১০জুলাই ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ