April 1, 2020, 6:16 pm

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

বোয়ালমারীতে প্রশাসনের মার্কেট বন্ধের ঘোষনা

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকেঃ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ফরিদপুরের বোয়ালমারী উপজেলা প্রশাসন সোমবার (২৩.০৩.২০) বেলা ১২টা থেকে বোয়ালমারী থানা পুলিশ মাইকিং করে কিছু বিধি নিষেধ আরোপ করেছেন। সাপ্তাহিক সকল হাট (আবাসিক হোটেল), শপিংমল, বাণিজ্য কেন্দ্র, রেস্টুরেন্ট, বিনোদন কেন্দ্র, পার্ক, মেলা, সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠান, সিনেমা হল, ভ্রাম্যমান ফাস্ট ফুট, স্ট্রীট ফুট, চায়ের দোকানের আড্ডাসহ জনসমাগম হয় এমন সকল কিছু পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে বলে ঘোষনা দেওয়া হয়েছে।
খাদ্য সামগ্রী, ওষুধ, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দোকান কাচা বাজার, সাধারণ খাবারের হোটেল, চিকিৎসা প্রতিষ্ঠান খোলা থাকবে। তবে এ সকল স্থানীনে কিনা কাটার সময় নিরাপদ দূরত্ব এক মিটার বজায় রাখতে হবে। এ ছাড়া জেলা উপজেলা পর্যায়ের খাদ্যদ্রব্যের পাইকারী বাজার জনসাধারণের কেনাকাটার সুবিধার্থে বেলা ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রশাসনের অনুমতি সাপেক্ষে খোলা থাকবে। এ ছাড়া বিদেশ থেকে আগত সকল প্রবাসীকে আবশ্যিক ভাবে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন মেনে চলতে হবে।

প্রাইভেট ডিটেকটিভ/২৩ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ