April 2, 2020, 3:55 am

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

বোয়ালমারীতে প্রতিবন্ধীর বাড়ি ভাংচুর ও লুটপাট

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকেঃ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের শুকদেবনগর বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজন আহত হয়েছে।
জানা যায়, বুধবার (২৫.০৩.২০) রাত ৮ টার দিকে একদল দুর্বৃত্ত শুকদেবনগরের শারিরীক প্রতিবন্ধী ইসহাক শেখ (৫০) এর বাড়িতে হামলা চালায়। এই সময় ইসহাক শেখের ভাতিজা সোহাগ শেখ বাধা সৃষ্টি করলে তাকে বেধড়ক পিটিয়ে আহত করে একই গ্রামের ওহাব শেখের ছেলে ইউনুস শেখ, ইদ্রিস শেখ, সত্তার শেখের ছেলে আব্দুল্লাহ্, আক্তার শেখের ছেলে আকাশ, শামচু শেখের ছেলে নাজিম, ইউনুস শেখের ছেলে নাঈমসহ ৮/১০ জনের একটি দুর্বৃত্তদল। এসময় তারা ইসহাক শেখের ঘর থেকে প্রায় ১০ মণ মসুরি লুট করে নিয়ে যায় এবং ঘর ভাংচুর করে। এতে ইসহাক শেখের প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়।
হামলাকারী ইউনুস শেখ ও ইদ্রিস শেখের মা সালেহা বেগম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনার সাথে আমার ছেলেরা জড়িত নয়। বাইখীর থেকে আমাদের দলের লোকজন এসে এ ঘটনা ঘটিয়েছে।
বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া প্রক্রিয়াধীন।

বোয়ালমারীতে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ
কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকেঃ

বোয়ালমারীতে করোনাভাইরাস প্রতিরোধে বিভিন্ন ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে মাস্ক বিতরণ করেছে পৌরসভার সংরক্ষিত ৩ নং (৭, ৮, ৯) ওয়ার্ডের সম্ভাব্য মহিলা কাউন্সিলর প্রার্থী জোসনা আক্তার। বৃহস্পতিবার (২৬.০৩.২০) দিনব্যাপী তিনটি ওয়ার্ডের প্রায় শতাধিক ক্ষুদ্র ব্যবসায়ী ও মুদি দোকানীদের মাঝে এসব মাস্ক বিতরণ করা হয়। এ সময় তিনি দোকানে দোকানে গিয়ে সামাজিক নিরাপত্তা বজায় রেখে বেচাকেনা করার জন্য সকলকে সচেতন করেন এবং জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে নিষেধ করেন।

সামাজিক দুরুত্ব বজায় রেখে বোয়ালমারীতে স্বাধীনতা দিবস পালিত
কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকেঃ

করোনাভাইরাস ঝুঁকি এড়াতে অন্যান্য বছরের ন্যায় এ বছর স্বাধীনতা ও জাতীয় দিবসে যে কোন ধরনের জনসমাবেশ বা কর্মসূচি এড়িয়ে চলতে বলা হয়েছে। তবুও জাতীয় জীবনে অত্যন্ত গুরুত্ববহ দিবসটি স্মরণে ফরিদপুরের বোয়ালমারীতে সামাজিক দুরুত্ব বজায় রেখে সংক্ষিপ্ত আকারে পালন করা হলো মহান স্বাধীনতা দিবস। এ উপলক্ষ্যে ২৫ মার্চ কালরাতে বোয়ালমারী সরকারি কলেজ সংলগ্ন শহীদদের গণকবরে মোমবাতি প্রজ্বলন। প্রত্যুষে তপধ্বনি ও উপজেলা চত্বরে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় সংগীতের সাথে পতাকা উত্তোলন করেন উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ, পৌর মেয়র মোজাফফর হোসেন বাবলু মিয়া, সহকারী কমিশনার (ভূমি) মো. সাব্বির আহমেদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান প্রমুখ।

প্রাইভেট ডিটেকটিভ/২৬ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ