November 12, 2019, 5:59 am

শিরোনাম :
সাঘাটায় স্কুল ছাত্রী অপহরণ করে ৭ দিন যাবৎ ধর্ষণ : ধর্ষক প্রিন্স মিয়া আটক পলাশবাড়ী পৌর শহরের ড্রেনেজ ব্যবস্থার উন্নত করার দাবী ব্যাপক ভোগান্তিতে পৌরবাসী বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০ ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে মোরেলগঞ্জে ব্যাপক ক্ষতি বগুড়ার সারিয়াকান্দিতে আওয়ামীলীগ-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নর্থ বেঙ্গল সুগার মিলে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু গুরুদাসপুরে জলাবদ্ধতা !! হারিয়ে গেছে ৩০ গ্রামের মানুষের সুখ-শান্তি বেনা‌পোল কাস্টস হাউ‌জের গোপনীয় লকার ভে‌ঙ্গে স্বর্ণ, ডলার সহ মুল্যবান পন্য সামগ্রী চু‌রির অভিযোগ  শার্শায় আধিপত্য বিস্তার করতে বুলু বাহিনীর হামলা, দোকান পাট ভাংচুর ও লুট সহ- ৩ জন আহত শেষ হয়েছে পাহাড়ের মাসব্যাপী দানোত্তম কঠিন চীবর দানোৎসব

বোয়ালমারীতে পরীক্ষার্থী ও পরিদর্শক বহিষ্কার

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে ।।
ফরিদপুরের বোয়ালমারীতে জুনিয়র স্কুল সার্টিফিকেট জেএসসি ও জুনিয়র দাখিল সার্টিফিকেট জেডিসি পরীক্ষার প্রথম দিনে এক পরীক্ষার্থীকে বহিষ্কার ও এক হল পরিদর্শককে দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়েছে।

বোয়ালমারী উপজেলা নির্বাহী অফিসার ও নিবাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ বলেন, বোয়ালমারীতে মোট ১০টি কেন্দ্রে জেএসসিতে ৪,৪৫৫ জন জেডিসিতে ৮১৬ জন ও কারিগরি শাখায় ২৫৭ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে। এর মধ্যে ছোলনা সালামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে অসৎ উপায় অবলম্বনের কারণে বাইখীর বনচাকী ফাজিল মাদ্রাসার জেডিসি পরীক্ষার্থী মো. রিয়াজ শেখকে বহিষ্কার করা হয়। বোয়ালমারী জর্জ একাডেমী কেন্দ্রে দায়িত্ব অবহেলার কারণে সৈয়দ ফজলুল হক একাডেমীর সহকারী শিক্ষক কাকলী রায়কে দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ