June 2, 2020, 8:12 am

শিরোনাম :
জামালপুর আওয়ামীলীগ নেতা রুবেলের পিতা ১২তম মৃত্যু বাষিকী পালিত চিলমারীতে উপকার ভুগীদের তালিকা প্রকাশের দাবীতে মানব বন্ধন জামালপুরে র‌্যাব-১৪ এক হাজার চারশত ষাট পিছ ইয়াবা উদ্ধার ও এক মাদক ব্যাবসায়ী আটক ভোলায় মাদক নিয়ন্ত্রণের অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক শ্বেতাঙ্গ পুলিশের হাতে নিহত কৃষ্ণাঙ্গ যুবক জর্জ ফ্লয়েডের ময়নাতদন্তের রিপোর্টেও শ্বাসরোধ করে হত্যার কথা উল্লেখ করা হয়েছে মহামারী মরন ব্যাধী করোনা জয় করলেন ২৯ লাখ মানুষ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে করোনা রোগীর ৪দিন যাবত ব্যবসা পরিচালনা ও মসজিদে জামাতে নামায আদায়! করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষকের মৃত্যু যুক্তরাষ্ট্র চীনা স্বার্থের কোনো ক্ষতি করলে সম্মুখ পাল্টা ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছে বেইজিং ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার রানার ত্রাণ বিতরণ

বোয়ালমারীতে পরীক্ষার্থী ও পরিদর্শক বহিষ্কার

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে ।।
ফরিদপুরের বোয়ালমারীতে জুনিয়র স্কুল সার্টিফিকেট জেএসসি ও জুনিয়র দাখিল সার্টিফিকেট জেডিসি পরীক্ষার প্রথম দিনে এক পরীক্ষার্থীকে বহিষ্কার ও এক হল পরিদর্শককে দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়েছে।

বোয়ালমারী উপজেলা নির্বাহী অফিসার ও নিবাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ বলেন, বোয়ালমারীতে মোট ১০টি কেন্দ্রে জেএসসিতে ৪,৪৫৫ জন জেডিসিতে ৮১৬ জন ও কারিগরি শাখায় ২৫৭ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে। এর মধ্যে ছোলনা সালামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে অসৎ উপায় অবলম্বনের কারণে বাইখীর বনচাকী ফাজিল মাদ্রাসার জেডিসি পরীক্ষার্থী মো. রিয়াজ শেখকে বহিষ্কার করা হয়। বোয়ালমারী জর্জ একাডেমী কেন্দ্রে দায়িত্ব অবহেলার কারণে সৈয়দ ফজলুল হক একাডেমীর সহকারী শিক্ষক কাকলী রায়কে দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ