November 15, 2019, 11:18 am

শিরোনাম :
দুর্নীতি-ধর্মব্যবসা সমানভাবে বাড়ছে -মোমিন মেহেদী ভোলার ইলিশা ইউনিয়নে ঘুর্ণিঝড় বুলবুলের ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণকালে এমপি. তোফায়েল আহমেদ বলেন, খুব শিগ্রই পেয়াজের দাম স্বাভাবিক হবে ময়মনসিংহের ফুলপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে ইয়াবা সেবন করার দায়ে ভূমি কর্মকর্তা সমীর কুমার চক্রবর্তীকে প্রত্যাহার আওয়ামীলীগের নেতৃত্বে জয়ের আসা না আসা নিয়ে যা বললেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঢাবিতে সুযোগ পেয়েও অর্থাভাবে ভর্তি হতে পারছে না অনিক এমদাদের রাজ্যে দাসত্ব স্বীকার না করলে মামলা এবং হামলার স্বীকার চিলমারীতে ইউএনডিপি ও ইএসডিও‘র উদ্যোগে প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত চিলমারীতে সাইন্স কার্নিভাল-২০১৯ অনুষ্ঠিত ভয়াল সিডরের ১ যুগ পুর্তি সিডরের ক্ষত শুকাতে না শুকাতেই বুলবুলের আঘাতে লন্ড ভন্ড মোরেলগঞ্জ জগন্নাথপুরে আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে চলছে পদ প্রত্যাশীদের দৌড়ঝাঁপ

বোয়ালমারীতে নবম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা

Spread the love

 

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে।

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের বন্ডপাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা তিন বখাটের নামে শ্লীলতাহানির অভিযোগ এনে স্কুলের প্রধান শিক্ষক বরাবর রবিবার (০৩.১১.১৯) একটি লিখিত অভিযোগ করেছেন। ঘটনার পর থেকে ছাত্রীটি স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে। ওই ছাত্রীর বাড়ি শেখর ইউনিয়নের বাজিদাদপুর গ্রামে।
জানা যায় গত বৃহস্পতিবার সকাল ৯টার দিকে স্কুলে কোচিং শেষ করে বাড়িতে ফেরার পথে বাজিদাদপুর গ্রামের ওমল বালার ছেলে লিংকন বালা (১৬), শ্রীনাথ বালার ছেলে রিপন বালা (২২) ও ওমর বালার ছেলে তন্ময় বালা (২০) ছাত্রী বাড়ির নিকট পৌছালে রাস্তার উপরে ওই তিন বখাটে তার হাত ধরে টানা হেঁচড়া করে। এ সময় ছাত্রীর চিৎকারে লোকজন ছুটে আসলে বখাটেরা পালিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর বাবা পিরু মন্ডল রবিবার মেয়ের শ্লীলতাহানির অভিযোগ এনে ওই তিন বখাটের নামে প্রধান শিক্ষকের নিকট লিখিত অভিযোগ দেন।

এ ব্যাপারে ছাত্রীর আপন চাচাতো ভাই অপু মন্ডল বলেন, ঘটনার পর থেকে আমার বোন খুব কান্নাকাটি করছে এবং সে স্কুলে যাচ্ছে না।

বন্ডপাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বজলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিদ্যালয়ের সভাপতিকে বিষয়টি জানানো হয়েছে। কথা বলে দেখি, তিনি কি বলেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও রূপাপাত ইউপি চেয়ারম্যান মো. আজিজার মোল্যা বলেন, শ্লীলতাহানির ঘটনার কথা আমি শুনেছি। বসে সিদ্ধান্ত নেওয়া হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বা সভাপতি কেউ ছাত্রীর শ্লীলতাহানির ঘটনার কথা আমাকে জানায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ