May 31, 2020, 6:53 am

শিরোনাম :
রংপুরে করোনায় আক্রান্ত ৪২০, সুস্থ ১৪৯, মৃত ৮ জন আলফাডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গরুর মৃত্যু চিলমারীতে ৩শতাধিক মায়ের মুখে হাঁসি ফুটালেন “সিএসআর ইউন্ডো বাংলাদেশ এন্ড আরলা ফুুড ডানো মম” তানোরের প্রশাসনের নিষেধাজ্ঞাকে অমান্য করে ইলামদহী হাটের জায়গা জবরদখল করে পাকা ঘর নির্মাণ! শিবগঞ্জে যুবলীগ সভাপতির ওপর ছিনতাইকারীদের ন্যাক্কার জনক হামলা আসামীদের গ্রেফতারের দাবি! র‌্যাব-৫ এর পৃথক দু’টি অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার মোবাইল কিনে না দেওয়ায় অভিমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা মৌলভীবাজার হলিমপুর (বার বাউয়া) গ্রামে একজন গৃহবধূর আত্মহত্যা বক‌শিগ‌ঞ্জে রাতে আড্ডার জের : দুই যুব‌কের মিথ‌্যাচার যশোর-২ আসনের সাবেক জামায়াতের এমপি আবু সাঈদ মুহাম্মদ শাহাদৎ হুসাইন ইন্তেকাল করেছেন

বোয়ালমারীতে নবম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা

Spread the love

 

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে।

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের বন্ডপাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা তিন বখাটের নামে শ্লীলতাহানির অভিযোগ এনে স্কুলের প্রধান শিক্ষক বরাবর রবিবার (০৩.১১.১৯) একটি লিখিত অভিযোগ করেছেন। ঘটনার পর থেকে ছাত্রীটি স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে। ওই ছাত্রীর বাড়ি শেখর ইউনিয়নের বাজিদাদপুর গ্রামে।
জানা যায় গত বৃহস্পতিবার সকাল ৯টার দিকে স্কুলে কোচিং শেষ করে বাড়িতে ফেরার পথে বাজিদাদপুর গ্রামের ওমল বালার ছেলে লিংকন বালা (১৬), শ্রীনাথ বালার ছেলে রিপন বালা (২২) ও ওমর বালার ছেলে তন্ময় বালা (২০) ছাত্রী বাড়ির নিকট পৌছালে রাস্তার উপরে ওই তিন বখাটে তার হাত ধরে টানা হেঁচড়া করে। এ সময় ছাত্রীর চিৎকারে লোকজন ছুটে আসলে বখাটেরা পালিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর বাবা পিরু মন্ডল রবিবার মেয়ের শ্লীলতাহানির অভিযোগ এনে ওই তিন বখাটের নামে প্রধান শিক্ষকের নিকট লিখিত অভিযোগ দেন।

এ ব্যাপারে ছাত্রীর আপন চাচাতো ভাই অপু মন্ডল বলেন, ঘটনার পর থেকে আমার বোন খুব কান্নাকাটি করছে এবং সে স্কুলে যাচ্ছে না।

বন্ডপাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বজলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিদ্যালয়ের সভাপতিকে বিষয়টি জানানো হয়েছে। কথা বলে দেখি, তিনি কি বলেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও রূপাপাত ইউপি চেয়ারম্যান মো. আজিজার মোল্যা বলেন, শ্লীলতাহানির ঘটনার কথা আমি শুনেছি। বসে সিদ্ধান্ত নেওয়া হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বা সভাপতি কেউ ছাত্রীর শ্লীলতাহানির ঘটনার কথা আমাকে জানায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ