May 29, 2020, 2:42 am

শিরোনাম :
১ দিনে শরীয়তপুর জেলায় নতুন করে করোনা সনাক্ত ৩৬ জন রংপুরের গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন হামরকোনা বয়েজ ক্লাবের সার্বিক সহায়তায়” লোটন ইউ.কে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন আম্ফানে ক্ষতিগ্রস্থ্যদের পাশে সেনাবাহিনী মাঠ পরিক্রমা বিশ্বব্যাপী করোনা মহামারিতে নিরবে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন নৌকার সর্মথক গোষ্ঠীর সদস্য সচিব হারুনুর রশীদ রবি কুয়াকাটায় মেয়েকে বাল্যবিয়ে দিতে বাবার চাপ সৃষ্টি বোয়ালমারীতে আ’লীগের মধ্যে পৃথক ৫টি সংঘর্ষে ভাংচুর লুটপাট আহত ৫০ আটক ১০ “জাগো মানবতা” ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছান ও সাধারন সম্পাদক মোঃ ফয়সাল নির্বাচিত চৌদ্দগ্রামের এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু স্বামীর নির্যাতনের শিকার হয়ে স্ত্রী হাসপাতালে ভর্তি,অভিযোগ যৌতুকের দাবী !
প্রতিকি ছবি

বোয়ালমারীতে নতুন করে ৫ জনের করোনা শনাক্ত

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকেঃ

প্রতিকি ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে বুধবার (২০.০৫.২০) নতুন করে একই গ্রামের ৩ জনসহ তিন গ্রামে ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্ত সকলেই স্থানীয়ভাবে সংক্রমিত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৬ জনে। যার মধ্যে সুস্থ হয়েছেন ৩জন, মারা গেছে ১ জন। আক্রান্তদের মধ্যে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ২ জন ও বাকিরা নিজবাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। এ নিয়ে ফরিদপুর জেলার মধ্যে এখন পর্যন্ত সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা বোয়ালমারীতেই।
নতুন আক্রান্তরা হলেন ঘোষপুর গ্রামের আশালতা (৫৫), শেখর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের সাহেব আলী (৫৫), রুপাপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামের নওশের আলী (৩০), ফারহানুর (২৮) ও মীম (২০)। আক্রান্তদের মধ্যে দুই জন পুরুষ, তিন জন মহিলা।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ১৮ মে আক্রান্তদের উপসর্গ দেখা দিলে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাব থেকে প্রাপ্ত প্রতিবেদনে ৫ জনের করোনা পজেটিভ ধরা পড়ে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, নতুন আক্রান্ত সকলের বাড়ী লকডাউন করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/২০ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ