November 10, 2019, 2:53 pm

শিরোনাম :
রাজারহাটে লোড-আনলোড শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) জগন্নাথপুর রাধারমণ উৎসবকে মাতিয়ে তুলতে আসছেন সেরা কণ্ঠ সালমা ও শারমিন গাইবান্ধায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা দিলো জেলা প্রশাসক গাইবান্ধায় পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী পালিত চট্টগ্রামে আল্লামা তাহের শাহের নেতৃত্বে জুলুশে লাখো নবী প্রেমিকের ঢল কেশবপুরে পৌর বিএনপির উদ্দ্যোগে বিপ্লব ও সংহতি দিবস পালিত তালায় ঘূর্ণিঝড় বুলবুলের তান্ডবে প্রায় ৪ হাজার বাড়িঘর বিধ্বস্ত, উপড়ে পড়েছে হাজার হাজার গাছ আদালতের নির্দেশ অমান্য করে গাছ কেটে নিয়ে গেলো মহাস্থান জাদুঘরের কর্মচারীরা অর্থাভাবে বিশ্ববিদ্যালয় ভর্তি হতে পাচ্ছেন না চিলমারীর মেধাবী শিক্ষার্থী আবু হাসান

বোয়ালমারীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে ।।

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের ভাড়ালিয়ারচর গ্রাম থেকে শনিবার (০২.১১.১৯) সকাল সাড়ে নয়টার দিকে ববিতা বেগম (২৪) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ। ওই গৃহবধূর এক ছেলে এক মেয়ে। গৃহবধূর স্বামী ইবাদত বিশ্বাস একজন কৃষক। ববিতা আলফাডাঙ্গা উপজেলার মালাগ্রামের টেপু বিশ্বাসের মেয়ে।

বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মো. সাইফুদ্দিন আহমেদ জানান, শুক্রবার রাতে পারিবারিক কলহের জের ধরে স্বামীর সাথে ঝগড়া করেন গৃহবধূ ববিতা। পরে রাতে ওড়না দিয়ে ঘরের সিলিং ভ্যানের সাথে গলায় ফাঁস নেয় বলে জানান পরিবারের সদস্যরা। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে তার মৃত্যর কারণ। এ ঘটনায় গৃহবধূর মামা মো. চুন্নু বিশ্বাস একটি ইউডি মামলা করেছে। মামলা নম্বর-৩৫। তাং ০২.১১.১৯।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ