June 6, 2020, 12:17 pm

শিরোনাম :
বক‌শিগ‌ঞ্জের সাধুরপাড়ায় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ​ রাজাপুরে উপজেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সংবাদ সম্মেলন দেশে মহামারী মরন ব্যাধী করোনায় ৩৫জন মৃত্যুসহ মৃত্যুর সংখ্যা বেড়ে ৮৪৬, নতুন শনাক্ত ২৬৩৫ মানিকগঞ্জে পৌর এলাকায় অবৈধ টোল আদায়ের দায়ে যুবলীগ নেতাসহ গ্রেফতার ৪ ঝালকাঠির কাঠালিয়ায় এাণের দাবিতে মানববন্ধন শেরপুর প্রেসক্লাব এর সকল সদস্যদের ডাঃ জুয়েল আহমেদ এরপক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে হোমিও মেডিসিন (Ars Alb 30) ফ্রি বিতরণ , রাজাপুরে বিষখালিতে নিখোঁজের তিন দিন পর কজেল ছাত্রের লাশ উদ্ধার চিলমারীতে করোনার মুক্তিযোদ্ধার মৃত্যু রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন সংক্রমণের বিচারে ইতালিকে টপকে ছয় নম্বরে ভারত সংঙ্গীতশিল্পী মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেনের ইন্তেকাল

বোয়ালমারীতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার স্বামী পলাতক

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে ঃ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার হাসামদিয়া গ্রাম থেকে মঙ্গলবার (০৩.০৯.১৯) রাতে মীরা বেগম (১৮) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ। ঘটনার পর থেকেই স্বামী মো. রকিবুল ইসলাম (২৮) পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।থানা সূত্রে জানা যায়, উপজেলার গুনবহা ইউনিয়নের গুনবহা চরপাড়া গ্রামের তাহিদুল শেখের মেয়ে মিরা বেগম এর দুই মাস আগে বিয়ে হয় চতুল ইউনিয়নের হাসামদিয়া গ্রামের মো. রকিবুল ইসলামের সাথে। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর সাথে বনিবনা না হয়ায় প্রায় তাদের মধ্যে ঝগরা বিবাদ লেগেই থাকতো। এরই রেশ ধরে মঙ্গলবার সন্ধ্যার পরে কোন এক সময় মিরা বাড়ির পাশে কুমার নদীর পাড়ে বাগানে বাঁশের সাথে উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। নিহতের পরিবারের মাধ্যমে সংবাদ পেয়ে রাত ১১টার দিকে মৃত দেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। বুধবার সকালে ময়না তদন্তের জন্য মৃত দেহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।নিহত গৃহবধুর মা লায়লী বেগম বলেন, বিয়ের পর থেকেই স্বামী স্ত্রী প্রায় ঝগড়া বিবাদে জড়িয়ে পড়তো। গতকাল ঝগড়া বিবাদের সংবাদ পেয়ে আমার মেয়েকে আনতে যাই। মেয়ের প্রতিবেশিদের সাথে কথাবার্তা বলার এক পর্যায়ে মেয়ের আত্মহত্যার খবর পাই। এটি হত্যা না আত্মহত্যা আমি বলতে পারছি না।
বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক এম ইমরান হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে না আসা পর্যন্ত এটি আত্মহত্যা না হত্যা বলা যাচ্ছে না। এ বিষয়ে কোন অভিযোগ না থাকায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/০৪ সেপ্টেম্বর ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ