May 26, 2020, 1:37 am

শিরোনাম :
হাফিজ আখতারকে অভিনন্দন জানাতে তার বাড়িতে ভাইস চেয়ারম্যান কয়েছ ঈদের দিন ও করোনার ক্লান্তিলগ্নে কাউন্সিলর প্রার্থী রাসেদের সেবা কার্যক্রম অব‍্যাহত আখাউড়া থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই তাজুল ইসলাম আখাউড়া বাসীসহ বাংলাদেশের সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঈদের দিনে করোনায় আক্রান্ত হয়ে দেশে মৃত্যুর সংখ্যা ৫০০ ছাড়াল অভিনেতা আজম খানের আটটি নাটক এবার ঈদে প্রচারিত হচ্ছে ঈদে আনন্দ করুন ঘরে বসেই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারে চার রোহিঙ্গাসহ আরো ৪৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত আখাউড়ায় নিরীহ অসহায় ও ভাসমান মানুষের মাঝে সাধ্যমত ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবী সাথী আক্তার পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদের শুভেচ্ছা জানান ক্রাইম পেট্রোল বিডি ভৈরব জোনাল অফিস পরিচালক মোঃ সিজান খাঁন সোহাগ

বোয়ালমারীতে খাদ্য-বান্ধব কর্মসূচির ১ টন ৩০ কেজি চাল জব্দ

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকেঃ

ফরিদপুরের বোয়ালমারীতে খাদ্য বান্ধব কর্মসূচির ১ টন ৩০ কেজি চাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ।
জানা যায়, বোয়ালমারী উপজেলা পরমেশ্বরদী ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাশতলা গ্রামের ওলিয়ার শেখের বাড়ি থেকে সোমবার (১৮.০৫.২০) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের খাদ্য বান্ধব কর্মসূচির ১ টন ৩০ কেজি (৩৩ বস্তা) চাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই বাড়ী থেকে একটি আরটিআর মোটরসাইকেল ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, জব্দকৃত চাল ২নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল শেখ এর কাছ থেকে ক্রয় করেন ওলিয়ার শেখ। তবে ওই ইউপি সদস্য চাল বিক্রির বিষয়টি অস্বীকার করে বলেন, জানতে পেরেছি ওলিয়ার শেখ কার্ডধারী গ্রাহকদের কাছ থেকে এসব চাল ক্রয় করেছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওলিয়ার শেখ নামে এক ব্যক্তির বাড়ি থেকে খাদ্য বান্ধব কর্মসূচির ৩৩ বস্তা চাল ও একটি মোটরসাইকেলসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। অভিযানের বিষয়টি টের পেয়ে ওলিয়ার শেখ পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে সুবিধাভোগীদের কাছ থেকে চালগুলো সে ক্রয় করেছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রাইভেট ডিটেকটিভ/১৮ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ