April 2, 2020, 12:12 am

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

বোয়ালমারীতে একুশে ফেব্রুয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপন

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকেঃ

ফরিদপুরের বোয়ালমারীতে যাথযথ মর্যদা ও ভাবগম্ভীর্যের মধ্যে দিয়ে একুশ ফেব্রুয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপন করেছে সর্বস্তরের জনগণ।
দিবসটি উপলক্ষ্যে একুশের প্রথম প্রহরে বোয়ালমারীর প্রধান শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করেন বোয়ালমারী উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বোয়ালমারী পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন, উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বোয়ালমারী প্রেসক্লাব, বোয়ালমারী পল্লী বিদ্যুৎ সমিতি, স্বাস্থ্য কমপ্লেক্স, পাবলিক লাইব্রেরী, বোয়ালমারী সাংস্কৃতিক ঐক্যমঞ্চ, জানা সমাজ কল্যাণ সংস্থা, শিল্পকলা একাডেমীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। সূর্যদয়ের সাথে সাথে সরকারি-বেসরকারি ভবণসমূহে জাতীয় পতাকা অর্ধনির্মিত উত্তোলণ করা হয়।
সকাল ৭টায় উপজেলা প্রশাসনের আয়োজনে বোয়ালমারী উপজেলা পরিষদ চত্ত¡র থেকে একটি প্রভাত ফেরী বোয়ালমারী পৌরসদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারে মিলিত হয়। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা প্রভাত ফেরীতে অংশগ্রহন করে। প্রভাত ফেরী শেষে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও শহীদ মিনার পাদদেশে একুশের তাৎপর্য নিয়ে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, বোয়ালমারী থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা প্রমূখ।
এছাড়া উপজেলা পরিষদ হলরুমে শিশু-কিশোরদের মাঝে সুন্দর হাতের লেখা, চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রাইভেট ডিটেকটিভ/২১ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ