November 14, 2019, 8:31 am

শিরোনাম :
ভোলায় ১ কেজি ৫০০ গ্রাম গাজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক অ্যানালগ চরিত্রের হতে হবে নেতাকর্মীদের – সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিজয় দিবসের কোনো অনুষ্ঠানে থাকতে পারবে না যুদ্ধাপরাধীরা স্বরাষ্ট্রমন্ত্রী বিজয় দিবস উপলক্ষ্যে আইনশৃঙ্খলা কমিটির বৈঠকে বগুড়ার সারিয়াকান্দিতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উদযাপন জগন্নাথপুরে আওয়ামীলীগ নেতা সহ ৪ জনকে কারাদ- শার্শা বেনাপোল সীমান্তে ১৬ পিস স্বর্ণের বারসহ ৩ পাচারকারী আটক তাহিরপুরে ৮৫ ইয়াবা ট্যাবলেটসহ ইয়াবা সম্রাট সৈকত আটক  গাইবান্ধায় সড়ক পরিবহন আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি কল্পে মতবিনিময় ও লিফলেট বিতরণ সুনামগঞ্জ সীমান্তে ৪ লাখ ভারতীয় পণ্য আটক  আইন মেনে গ্রাম আদালতে বিচারিক কার্যক্রম পরিচালনা করতে হবে – ইউএনও শারমিন আক্তার

বোয়ালমারীতে অপহৃত রূপালীকে বাচ্চাসহ উদ্ধার

Spread the love

 

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে ।।

 

বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ার পর ফরিদপুরের বোয়ালমারী থেকে দুই বছর আগে অপহৃত রূপালীকে (১৫) উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ।

বোয়ালমারী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, অপহৃত রূপালীকে সোমবার (০৪.১১.১৯) রাত ২টার দিকে মাগুরা জেলার হাজরাহাটি তদন্ত কেন্দ্রের পুলিশের সহযোগিতায় শালিখা থানার শার্শিনিয়া ফুলতলা গ্রাম থেকে উদ্ধার করা হয়। এ সময় রূপালীকে অপহরণকারী শাকিল শেখকে (২২) আটক করা হয়। অপহরনের পর থেকে শাকিলের খালু জালাল শেখের বাড়িতে আত্মগোপনে ছিল। অপহরনের পর রূপালীকে জোর করে বিয়ে করে শাকিল। বর্তমানে রূপালির আট মাসের এক ছেলে সন্তান রয়েছে।

তিনি আরও বলেন, অপহরণকারী শাকিলের নামে ওরেন্ট থাকায় তাকে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে এবং রূপালীকে ২২ ধারা জবানবন্দির জন্য ফরিদপুর পাঠানো হয়েছে।

উল্লেখ্য ২০১৭ সালের ২০ সেপ্টেম্বর সকালে বাড়ি থেকে কোন্দারদিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসায় যাওয়ার পথে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় কোন্দারদিয়া গ্রামের আদেল শেখের ছেলে শাকিল শেখ। এ ঘটনায় চার জনের নামে রূপালীর পারভীনের পিতা মুনসুর শেখ বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ফরিদপুরে ২০১৭ সালের ৩ অক্টোবর একটি মামলা দায়ের করেন। মামলা নং ৩৪৩/১৭।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ