June 13, 2019, 3:49 pm

শিরোনাম :
হোমিওপ্যাথি ঔষুধ খাওয়ার সময়ে এই ১০টি নিয়ম না মানলে হতে পারে আপনার সর্বনাশ কারো যদি ডায়াবেটিস হলে কি করবেন হাকিমপুরে মাদকসহ এক নারী আটক গাবতলীর কাগইলে ইজারাকৃত জলমহলে পোনা মাছ অবমুক্ত করন পাইকগাছায় বই-পাঠ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ সুন্দরগঞ্জে বেইজলাইন ফাইন্ডিং শেয়ারিং কর্মশালা প্রধান মন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী টি জামান নিকেতাকে নৌকা মার্কায় ভোট দিন বগুড়ার মাটি বিএনপির ঘাটি, একথা এখন আর কেউ বিশ্বাস করে না-ডাবলু বগুড়া সদরের গোকুলে পুকুরে গোসল করতে গিয়ে নবম শ্রেণীর ছাত্রীকে শ্লীতাহানী থানায় অভিযোগ ডৌবাড়ী ইউনিয়ন ছাত্র জমিয়তের ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা

বেড়েছে বিটকয়েনের মূল্য

Spread the love

বেড়েছে বিটকয়েনের মূল্য

ডিটেকটিভ প্রযুক্তি ডেস্ক

এক বছরের বেশি সময় পর আবারও লাফিয়ে বেড়েছে বিটকয়েনের মূল্য। সোমবার প্রতি বিটকয়েনের মূল্য উঠেছে প্রায় ৯০০০ মার্কিন ডলার।

কয়েনডেস্ক-এর বিটকয়েন প্রাইস ইনডেক্স অনুসারে এদিন বিটকয়েন মূল্য পৌঁছেছে ৮৯৩৭.২৫ মার্কিন ডলারে। বিভিন্ন এক্সচেঞ্জে বিটকয়েনের মূল্য পর্যবেক্ষণ করে বিটকয়েন প্রাইস ইনডেক্স।

মার্কিন সংবাদমাধ্যম সিএনবিসি’র প্রতিবেদনে বলা হয়, ২০১৮ সালের ১১ মে’র পর এবারই প্রথম সর্বোচ্চ মূল্যে উঠলো বিটকয়েন।

সোমবার সকালে এইচকে/এসআইএন-এ ২৪ ঘন্টায় বিটকয়েনের মূল্য বেড়েছে নয় শতাংশের বেশি। সেসময় এর বাজার মূল্য ছিল ৮৭৮৮.৮৭ মার্কিন ডলার।

আগের কয়েক সপ্তাহজুড়েই বেড়ে চলেছে ক্রিপ্টোকারেন্সির মূল্য। চলতি বছর এর মূল্য বেড়েছে ১৪০ শতাংশের বেশি।

বড় প্রতিষ্ঠানগুলো ক্রিপ্টোকারেন্সিভিত্তিক পণ্য নিয়ে কাজ শুরু করায় বেড়েছে এর চাহিদা। নিজস্ব ক্রিপ্টোকারেন্সি আনছে বিশ্বের সবচেয়ে বড় সামাজিক মাধ্যম ফেইসবুকও।

বিটকয়েনের পাশাপাশি সোমবার অন্যান্য ক্রিপ্টোকারেন্সির দামও বেড়েছে।

বাজারে বর্তমানে ভালো অবস্থানে থাকলেও এখন পর্যন্ত সর্বোচ্চ মূল্য থেকে অনেক দূরে রয়েছে বিটকয়েন। ২০১৭ সালে প্রতি বিটকয়েনের মূল্য উঠেছিল ১৯০০০ মার্কিন ডলারের বেশি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ