July 6, 2020, 8:57 pm

শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় রিমান্ডে থাকা হোরোইন মামলার আসামীর মৃত্যু রাজনগরে তরুণীকে গণধর্ষন ও হত্যা মামলায় দুইনারীসহ ৬ জন গ্রেফতার রাজধানীর বনশ্রীতে রংয়ের কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫ ইউনিট দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা না ফেরার দেশে চলে গেলেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোর জামায়াত নেতার নার্সারিতে আ.লীগের এমপি ডা. শিমুলের ভূরিভোজন’ দলের ত্যাগি নেতা-কর্মীদের প্রচন্ড ক্ষোভ! রাজশাহীর বাঘায় বাঁশের মাচায় বিশ্রাম নিতে গিয়ে এক ভ্র্যাম্যমান ছিট কাপড় ব্যবসায়ীর মৃত্যু রাজশাহীতে ইসলামী ব্যাংকের আলুপট্রি শাখাটি ১১ জনের করোনা শনাক্তের পর জনস্বার্থে লকডাউন বক‌শিগ‌ঞ্জ কা‌রেন্ট জাল ধ্বংস কর‌লেন ইউএনও : ঔষধ ব‌্যবসায়ী‌র জ‌রিমানা মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৪ পীরগঞ্জে থানার ওসিসহ আরও ২জন করোনা আক্রান্ত

বেনাপোল সীমান্তে ৬৯ পিস স্বর্ণের বারসহ আটক-২

Spread the love

 

ইয়ানূর রহমান :

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৬৯ পিস স্বর্ণের বার সহ মোমিন চৌধুরী (৫০) ও নুরুল ইসলাম (৩৩), নামে ২ পাচারকারীকে পৃথকভাবে আটক করেছে বিজিবি সদস্যরা ।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল ৮টায় বেনাপোল পৌর এলাকার সাদিপুর সীমান্তের বেলতলার মোড় থেকে এসব স্বর্ণের বার সহ তাকে আটক করা হয়। আটক মোমিন বেনাপোল সাদিপুর গ্রামের হাসু চৌধুরীর ছেলে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে.কর্নেল কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, একজন পাচারকারী পাচারের উদ্দেশ্যে বিপুল পরিমান স্বর্ণের বার নিয়ে সীমান্তের দিকে যাচ্ছে। এমন খবরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করে ৪৯ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়।

অপর দিকে, বৃহস্পতিবার সকাল ৯টা ৫০ মিনিটে যশোর হতে বেনাপোলগামী একটি লোকাল পরিবহনে তল্লাশী চালিয়ে বিজিবি সদস্যরা নুরুল ইসলাম নামে এক ব্যক্তি আটক করে। পরে তার দেহে তল্লাশী করে ২০ পিস স্বর্ণের বার উদ্ধার করে। আটক নুরুল ইসলামের বাড়ি বেনাপোল পোর্ট থানার পোড়াবাড়ী গ্রামে।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মোঃ নজরুল ইসলামস জানান, আমড়াখালী চেকপোষ্টে কর্মরত হাবিলদার মোঃ আশেক আলী এর নেতৃত্বে আরআইবি তথ্যের ভিত্তিতে একটি তল্লাশি অভিযান পরিচালনা করা হয়।

আটক আসামির নামে স্বর্ণ পাচারের মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ