July 12, 2020, 9:29 am

শিরোনাম :
গত ২৪ ঘণ্টায় দেশে মহামারী মরন ব্যাধী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৪৭ জনের মৃত্যু এ নিয়ে মৃত্যু বেড়ে ২৩৫২ জন জনগনের দূরসময় পাশে থাকে না সরকারি হাসপাতালের সেবকেরা মরহুম কাউন্সিলর আলহাজ্ব মাজহারুল ইসলাম চৌধুরীর স্বরনে সৈনিকলীগের দোয়া ও মিলাদ মাহফিল মুজিববর্ষ উপলক্ষে জিয়নপুর ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি ১৪ জুলাই যশোর-৬ কেশবপুর আসনে উপনির্বাচন বিএনপির বর্জনে আওয়ামীলীগ প্রার্থীর বিজয় সুনিশ্চিত বোয়ালমারীতে করোনার উপসর্গ নিয়ে এক ব্যবসায়ীর মৃত্য আজ ১২ জুলাই ২০২০ ইং তারিখ রোববার ফের করোনা টেস্ট মাশরাফির বলিউডের শাহেন শাহ অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিনেতা অভিষেক করোনায় আক্রান্ত রেখার বাংলো লকডাউন ভারতে সব রেকর্ড ভেঙে ভারতে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ আক্রান্ত ঈদুল আজহা কিভাবে পালন করতে হবে জানালেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান

বেনাপোল কাস্টমসে ১০ স্বর্নের বারসহ আটক ২

Spread the love

বেনাপোল কাস্টমসে ১০ স্বর্নের বারসহ আটক ২

বেনাপোল থেকে এনামুল হক

বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে পাচারের সময় ১০টি স্বর্নেরবার সহ ভারতগামী পাসপোর্টধারী দুই যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা সদস্যরা। বুধবার (২৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় দিকে ওই যাত্রীরা ভারতে যাওয়ার সময় আটক করা হয়।

 

আটককৃরা হলেন- শরীয়তপুররে হাজি সাফদার মাতবরকান্দি উপজেলার নাওডুবা জাজিরা গ্রামের ইব্রাহিম মাতম্বরের ছেলে ইলিয়াজ (৪২) ও গোপালগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর খানের ছেলে মোহাসিন খান(৪৫)।

 

কাস্টমস গোয়েন্দা সূত্র জানা যায়, স্বর্ণ পাচারের বিষয়ে তাদের কাছে আগে থেকে তথ্য ছিল। বেনাপোল কাস্টমস-চেকপোস্ট থেকে বের হওয়ার পথে তাদের আটক করা হয়। এ সময় তারা প্রথমে অস্বীকার করলেও পরে শরীর তল্লাশি চালিয়ে দু’জনের প্যান্টের মধ্য থেকে পাঁচটি করে মোট ১০টি স্বর্নের বার জব্দ করা হয়।

বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা ও তদন্ত অফিসের ডেপুটি কমিশনার মোহাম্মদ সাদিক বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের জিজ্ঞাসাবাদ ও আইনি প্রক্রিয়া শেষে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ