November 22, 2019, 4:41 am

শিরোনাম :
দেশ ও জাতির কল্যানার্থে র‌্যাব-৫ এর সফলতা সংবাদ সম্মেলনে অধিনায়ক ডিআইজি মাহ্ফুজুর রহমান পুলিশের পৃথক ৩টি অভিযানে রাজশাহীর তানোরে ওয়ারেন্ট ভুক্ত আসামী ও নারী মাদক ব্যাবসায়ীসহ আটক ৩ র‌্যাব-৫, এর অভিযানে অস্ত্র, বিপুল পরিমান ইয়াবা ও বিভিন্ন সরঞ্জামাদিসহ শীর্ষ অস্ত্র ও মাদক ব্যবসায়ী গ্রেফতার লালপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান গাইবান্ধায় কৃষি পণ্যের ন্যায্যমূল্য, কৃষক বান্ধব কৃষি ব্যবস্থা ও ভর্তুকি সহায়তা নিশ্চিতকরণে প্রচারাভিযান রাজারহাটে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানি বগুড়ার ধুনটে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা বাস্তবায়ন না হলে মৃত্যু থামবে না -নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন দুর্নীতি দমন কমিশন দুদকের তালিকায় ১৫৯ জন পূর্ণা নগরের রাস্তা পরিদর্শনে চেয়ারম্যান ফারুক আহমদ 

বেনাপোলে ৩.৮ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক

Spread the love
বিল্লাল হুসাইন, ঝিকরগাছা,যশোর।।
যশোরের বেনাপোল সীমান্তে অভিযান চালিয়ে ৪৯ টি স্বর্ণেরবারসহ মোমিন (৫০) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা ।
বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বেনাপোল বর্ডারের সাদিপুর রাস্তার মাথায় সিটি হোটেল থেকে এসব স্বর্ণসহ তাকে আটক করে বেনাপোল আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা।
আটক মোমিন বেনাপোল সাদিপুর গ্রামের হাসমত উল্লাহর ছেলে। জব্দকৃত স্বর্ণের ওজন ৩ কেজি ৮শ’ ২০ গ্রাম। জব্দকৃত স্বর্ণের সিজার মূল্য প্রায় ২ কোটি টাকা।
যশোর ৪৯ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি একজন পাচারকারী বিপুল পরিমানের স্বর্ণ নিয়ে বেনাপোল বর্ডারের সাদিপুর মোড়ে সিটি হোটেলে অবস্থান করছে।
এসময়ে ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার দেহে তল্লাশী চালিয়ে ৪৯টি স্বর্ণেরবার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের ওজন ৩ কেজি ৮শ’ ২০ গ্রাম । যার বাজার মূল্য প্রায় দুই কোটি টাকা । আটককৃতের নামে স্বর্ণ পাচারের মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জাননা।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ